মাধবপুরে সাংবাদিকের উপর হামলা, নগদ টাকা ও মোটরসাইকেল ছিনতাই

দেশজুড়ে

মে ২০, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান-

হবিগঞ্জ জেলার মাধবপুরে এক সাংবাদিকের উপর হামলা চালিয়ে মোটরসাইকেল সহ নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ১৯ মে ২০২৩ রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় আদাঐর ইউনিয়নের মাধবপুর-নাসিরনগর সড়কের আদাঐর কালী মন্দিরের সামনে। জানা গেছে জাতীয় দৈনিক এই বাংলা’র মাধবপুর প্রতিনিধি নারায়ণ সরকার নয়নের উপর হামলা চালিয়ে দূর্বৃত্তরা একটি Afacee 4v 160 cc মোটরসাইকেল ও নগদ ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ ব্যাপারে নারায়ণ সরকার নয়ন জানান, সে একজন ইমপোর্ট এক্সপোর্ট লাইসেন্স ধারী ব্যবসায়ী। ইলেক্ট্রনিক্স মালামাল আনার জন্য ১৯ মে শুক্রবার দুপুরে ভারতের আগরতলা যাওয়ার কথা তার। এর আগে সকাল সাড়ে ৯ টার দিকে আদাঐর গ্রামে একটি মোবাইলের জন্য তমাল চক্রবর্তীর বাড়িতে যায়। সেখান থেকে আসার পথে ঐ গ্রামের কালী মন্দির এলাকায় পৌছা মাত্র কয়েকজন দূর্বৃত্ত তার উপর হামলা করে নগদ টাকা ও মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। এ বিষয়ে নয়ন সরকার মাধবপুর থানার একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে এস আই সাইদুল ইসলাম ঘটনা স্থলে গিয়ে হিরেন্দ্র সরকার হিরোর ঘর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করেন।

জানতে চাইলে মাধবপুর থানার অফিসার ইনচার্জের মোবাইল নাম্বারে যোগাযোগ করলে, ওসি তদন্ত বলেন স্যার ছুটিতে আছেন।আমরা অভিযোগ পেয়েছি তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *