মাদকাসক্ত ছেলেরা মা’কে মারধর করে জোর করে সম্পত্তি লিখে দিতে চাপ প্রয়োগ

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত ছেলেরা মা’কে মারধর করে জোর করে সম্পত্তি লিখে দিতে চাপ প্রয়োগ। ব্রাহ্মণবাড়িয়া সুহিলপুর(তেলিপাড়া) এলাকায় ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী জাহানারা বেগম ও মামলা সূত্রে জানা যায়, ১৮ফেব্রুয়ারি ২০২৩ রোজ শনিবার রাত আনুমানিক ১০ঘটিকার সময় জাহানারা বেগম কে তার দুই ছেলে রুবেল (৩২),রমজান (২৫) ও রমজানের স্ত্রী সোমাইয়া (২১) চাপ দেয় সম্পত্তি লিখে দেয়ার জন্য। এসময় তিনি সম্পত্তি লিখে দিতে অপারগতা প্রকাশ করলে দুই ছেলে ও ছেলের বউ মিলে মারধর করে। তারা ঘরের স্টিলের আলমিরা ভেঙে নগদ ত্রিশ হাজার টাকা ও জায়গার মূল দলিল ছিনিয়ে নেয়। এছাড়া ছেলের বউ সোমাইয়া তার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এছাড়াও ঘরের দরজা জানালা ভাঙচুর করে।

জাহানারা বেগম আরো বলেন, আমার স্বামী অহিদ মোল্লা মারা যাওয়ার পর আমার পেটের দুই সন্তান প্রায়ই তাকে চাপ দিতে থাকে জায়গা তাদের নামে লিখে দিতে। তারা মাদকাসক্ত হওয়ার পর বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে। আর প্রায়ই তাকে হুমকি ধামকি ও মানসিক ভাবে নির্যাতন করতো জায়গা লিখে দিতে। পরে তিনি বাধ্য হয়ে মাদকাসক্ত দুই ছেলে ও ছেলের স্ত্রী’র বিরুদ্ধে গত ২৩ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার আদালতে ৪৪৮/৩২৩/৩৮০/৩৭৯/৪২৭ ধারায় মামলা দায়ের করেন। তিনি ভয়ে এখন তার ভাই অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ফজলুর রহমান খাঁনের বাড়িতে থাকেন। তিনি আদালতের মাধ্যমে এখন সুষ্ঠু বিচার চান।

এই বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে ছেলেদের কারোর সাথে যোগাযো করে কথা বলা সম্ভব হয় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *