মন্দির থেকে নতুন জুতা চুরি, রাগে-দুঃখে থানায় যুবক

মন্দির থেকে নতুন জুতা চুরি, রাগে-দুঃখে থানায় যুবক

মজার খবর স্পেশাল

জুলাই ১১, ২০২৩ ৯:১৯ পূর্বাহ্ণ

কষ্টের টাকায় শখ করে দু’দিন আগে নতুন জুতা কিনেছিলেন কান্তিলাল নিগম। মন্দিরে পূজা দিয়ে বাইরে বেরিয়ে দেখেন সেই জুতা গায়েব! বিভিন্ন সাইজের অন্য অনেক জুতা রয়েছে, কিন্তু তারটি নেই। এ ঘটনায় প্রচণ্ড মন খারাপ হয় তার। শেষ পর্যন্ত সেই দুঃখ এবং রাগ প্রশমনে দ্বারস্থ হন পুলিশের। এরপর জুতা চুরির অভিযোগে করেন এফআইআর।

রোববার এ ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের কানপুর শহরে।

কান্তিলালের দাবি, সৎ পথে উপার্জন করা টাকায় ঐ জুতা কিনেছিলেন তিনি। তাই চোর ধরে জুতা ফিরিয়ে দিতে হবে পুলিশকে।

জানা যায়, কানপুরের দবৌলির বাসিন্দা কান্তিলাল। একটি ইলেকট্রনিক কোম্পানিতে ছোটখাটো চাকরি করেন। প্রতি রোববার স্থানীয় ভৈরব বাবার মন্দিরে পূজা দেওয়া তার বহুদিনের অভ্যাস। এ সপ্তাহেও গিয়েছিলেন। কিন্তু পূজা দিয়ে বাইরে বেরিয়ে দেখেন জুতা গায়েব! আশপাশে বহু খুঁজেও কোথাও জুতা না পেয়ে চুরির অভিযোগ জানান পুলিশের কাছে।

এফআইআরে কান্তিলাল লিখেছেন, সৎ ভাবে উপার্জন করা, কষ্টের টাকায় কেনা জুতা। সেই জুতা চুরি যাওয়ার পর খালি পায়ে বাড়ি ফিরতে হয় আমাকে। ভীষণ সমস্যায় পড়েছিলাম। তাই জুতা চোরকে ধরে আইনানুগ ব্যবস্থা নেয়া হোক।

তিনি জানান, দুদিন আগে আমি নীল রঙের নতুন একজোড়া জুতা কিনি। গত রোববার ভৈরব বাবার মন্দিরে পূজা দিয়ে বেরিয়ে দেখি সেই জুতা চুরি গেছে। তাই আমি একটি ই-এফআইআর দায়ের করি। আমার বিশ্বাস, জুতা চোরের ছাড় পাওয়া উচিত নয়।

পুলিশ জানিয়েছে, মন্দিরের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে। তদন্তকারী এক কর্মকর্তা বলেছেন, কান্তিলালের কাছে আমরা জুতার দোকানের বিল চেয়েছি। চোর ধরার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *