ভালোবাসা দিবসে প্রিয় মানুষকে দিতে পারেন ৫ উপহার

ভালোবাসা দিবসে প্রিয় মানুষকে দিতে পারেন ৫ উপহার

লাইফস্টাইল স্পেশাল

ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৯:০০ পূর্বাহ্ণ

ফেব্রুয়ারি মাসকে বলা হয় ভালোবাসার মাস। ১৪ ফেব্রুয়ারি দিনটিকে বলা হয় ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবস। এই দিনটিকে নিয়ে বিশেষ উৎসাহ দেখতে পাওয়া যায় যুব সমাজের মধ্যে। বিবাহিত হোক বা অবিবাহিত, সকলেই তার ভালোবাসার মানুষের জন্য এই দিনটি বিশেষ করার চেষ্টা করেন।

ভালোবাসার মানুষকে খুশি করতে বিভিন্ন সারপ্রাইজ উপহার দেওয়া হয় এদিন। কিন্তু অনেকেই আছেন যারা বুঝে উঠতে পারেন না যে এই সুন্দর দিনে প্রিয় মানুষটিকে কি উপহার দেবেন। চলুন জেনে নেয়া যাক ভালোবাসা দিবসে কী অনন্য উপহার দেওয়া যেতে পারে-

স্মার্ট ওয়াচ

বর্তমানে মানুষের সঙ্গে জিনিসও হয়ে গিয়েছে স্মার্ট। আর প্রিয় মানুষের কাছে পাওয়া সময় আমাদের কাছে খুব প্রিয় হয়। তাই ভালোবাসা দিবসে উপহার দেওয়া যেতে পারে একটি সুন্দর স্মার্ট ওয়াচ।

ব্লুটুথ স্পিকার

স্মার্ট জিনিসের কথা যখন উঠেছে তখন উপহার হিসেবে ব্লুটুথ স্পিকারও একটি ভালো জিনিস। আপনার প্রিয় মানুষটি যদি গান গাইতে বা শুনতে পছন্দ করেন তাহলে মাইক সহ ব্লুটুথ স্পিকার হবে তার জন্য খুবই ভালো উপহার।

উইন্ড চাইম

দুর্ভাগ্য দূর করতে সাহায্য করে উইন্ড চাইম। এর থেকে শুনতে পাওয়া আওয়াজ বাড়িতে সুখ ছড়িয়ে দেয়। প্রিয় মানুষটির জীবন আনন্দময় করার উদ্দেশ্যে ভ্যালেন্টাইনস ডে-তে উইন্ড চাইম উপহার দেওয়া যেতে পারে।

লাকি বাম্বু

ঘরের ভেতরে রাখা একটি গাছ বদলে দিতে পারে ভাগ্য। এমনই একটি গাছ হল লাকি বাম্বু। এই গাছকে বলা হয় সুখ ও সমৃদ্ধির প্রতীক। তাই প্রিয় মানুষকে ভ্যালেন্টাইনস ডে-তে উপহার হিসেবে দেওয়া যেতে পারে লাকি বাম্বু।

ঘরে তৈরি উপহার

বাজারের জিনিস না দিতে চাইলে, ঘরে তৈরি করা যেতে পারে সুন্দর উপহার। সবচেয়ে সহজ ও সুন্দর জিনিস হল প্রেমের কার্ড। এছাড়া সেলাই অথবা অঙ্কন জানা থাকলে, নিজের হাতে তৈরি জামা বানিয়ে দেওয়া যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *