তাসনিয়া ফারিণকে নাচিয়ে প্রশংসায় ভাসছেন প্রীতম

তাসনিয়া ফারিণকে সারা রাত নাচিয়ে প্রশংসায় ভাসছেন প্রীতম

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৮:৫৮ পূর্বাহ্ণ

ভালোবাসা দিবস উপলক্ষে ‘আনারকলি’ নামে নাটক নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। নাটকটিতে ‘লোকাল বয়’ শিরোনামে একটি আইটেম গানে নেচে বাজিমাত করেছেন তাসনিয়া ফারিণ। গানটির সুর ও সংগীত আয়োজন করে প্রশংসায় ভাসছেন এফএ প্রীতম। সালাউদ্দিন সাগরের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘নয়া দামান’ খ্যাত গায়িকা তোশিবা। নাটকটিতে তাসনিয়া ফারিণ ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খাম ও তৌসিফ মাহবুব।

এফএ প্রীতম বলেন, আমার কাছে দর্শক-শ্রোতা যে ধরনের গান প্রত্যাশা করে, লোকাল বয় সেরকম একটি গান। ভালো সাড়া পাচ্ছি। ফোনে, ম্যাসেঞ্জারে অনেকেই গানটির প্রশংসা করছেন। ইতোমধ্যে চারটি সিনেমার গানে সুর করার পাশাপশি কণ্ঠ দিয়েছি। সামনে সুর করার পাশাপাশি নিয়মিত গাইব। ২০২৪ সালে দীর্ঘ পরিকল্পনা নিয়ে এগোচ্ছি।

প্রীতম, তোশিবা ও সালাউদ্দিন সাগর ত্রয়ী ইতোমধ্যে বেশ কয়েকটি জনপ্রিয় গান উপহার দিয়েছেন। গতবছর ২১ এপ্রিল মুক্তি পাওয়া ‘কালাচান’ গানটি ইউটিউবে এখন পর্যন্ত ১৫১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে। এরপর গতবছর অক্ট্রবরে মুক্তি পায় তাদের ‘কালাচান-২’, পান সুপারি’ ও হাঙ্গামা। এবার প্রীতম-তোশিবা নতুন চমক নিয়ে আসছেন। এই দ্বৈতের নতুন গান ‘কালারে’ খুব শিগগিরই মুক্তি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *