ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিতর্কিত মন্তব্য ধাওয়ানের

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিতর্কিত মন্তব্য ধাওয়ানের

খেলা

আগস্ট ৯, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ

আসন্ন এশিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচেই মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বি ভারত ও পাকিস্তান। বাইশ গজে দুই পরাশক্তি দলের লড়াই শুরু হতে এখনও অনেক সময় বাকি। তবে এরই মধ্যে শুরু হয়ে গেছে বাকযুদ্ধ। যে তালিকায় বাদ পড়লেন না ভারতীয় ব্যাটার শিখর ধাওয়ানও।

ক্রিকেটে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই অন্যরকম রোমাঞ্চ। ভক্ত-সমর্থকরা তো বটেই, উত্তেজনার পারদ গিয়ে পৌঁছায় ক্রিকেটারদের মাঝেও। তারই ধারবাহিকতায় এবার ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন শিখর ধাওয়ান। খবর হিন্দুস্তান টাইমসের।

এতে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে ক্রীড়াভিত্তিক জনপ্রিয় টিভি চ্যানেল স্টার স্পোর্টস। তাতে আসন্ন ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেন ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান। একপর্যায়ে বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। সেই জেরে পরে ভিডিওটি ডিলিট করে দেয় কর্তৃপক্ষ।

সোশ্যাল মিডিয়া টুইটারে ওই ভিডিওতে ধাওয়ান বলেন, আপনি বিশ্বকাপ জিতুন বা না জিতুন, সেটা বড় কথা নয়। কিন্তু পাকিস্তানের বিপক্ষে ম্যাচ জেতাটা গুরুত্বপূর্ণ।

তবে এই কথা বলতে গিয়ে হেসে ফেলেন ধাওয়ান। তিনি বলেন, বিশ্বকাপটা জেতাও দরকার। ঈশ্বরের কৃপায় আমরাও জিতব। পাকিস্তানের সঙ্গে খেলার সময় অবশ্যই উত্তেজনা থাকে। তবে প্রচুর চাপও থাকে।

তবে আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে ভারতের স্কোয়াডে থাকার সম্ভাবনা নেই ধাওয়ানের। শুভমান গিল, ইশান কিশান ও যশস্বী জসওয়ালের মতো তরুণ ক্রিকেটাররা সাম্প্রতিক সময়ে ধারাবাহিকভাবে ভালো করছেন। ওপেনিং পজিশনে নিজেদের দলে থাকার দাবিও ব্যাট হাতে পারফরম করে দিয়েছেন স্পষ্ট বার্তা।

ফলে এবার অন্য ভূমিকায় দেখা যাবে শিখর ধাওয়ানকে। টুর্নামেন্ট চলাকালে স্টার স্পোর্টসে বিশেষজ্ঞ হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। বিভিন্ন ম্যাচ নিয়ে নানা বিশ্লেষণ করবেন ৩৭ বছর বয়সী ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *