ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসনের চুমুর ছবি ভাইরাল

ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসনের চুমুর ছবি ভাইরাল

বিনোদন

জুলাই ২৩, ২০২৩ ৮:১৩ পূর্বাহ্ণ

দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় অভিনেত্রী অ্যামি জ্যাকসন। বলিউডেও দেখা গেছে তাকে। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে অনেকবার আলোচনায় উঠে এসেছেন তিনি।

ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে বর্তমানে প্রেমের সম্পর্কে রয়েছেন অ্যামি জ্যাকসন। গত বছরে সৌদি আরব রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এ জুটির প্রথম পরিচয়। মূলত তারপরই সম্পর্কে জড়ান তারা।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, প্রেমিকার সঙ্গে বর্তমানে ভারতে একান্তে সময় কাটাচ্ছেন এড ওয়েস্টউইক। সেই ঝলক উঠে এসেছে তার সামাজিক যোগাযোগমাধ্যমের ইনস্টাগ্রাম পোস্টে। প্রেমিকা অ্যামির সঙ্গে গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে থেকে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন অভিনেতা। গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে প্রেমিকা অ্যামিকে চুম্বন করছেন এড ওয়েস্টউইক, সেই ছবি শেয়ার করতেই তা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এদিকে এড ওয়েস্টউইকের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ব্রিটিশ যুবক জর্জ পানাইয়োতুর সঙ্গে সম্পর্কে ছিলেন অ্যামি জ্যাকসন। পানাইয়োতুর সঙ্গে বাগদানও সারেন তিনি। ২০১৯ সালে বিয়ের আগেই পুত্রসন্তানের জন্ম দেন এই নায়িকা। পরবর্তীতে জানা যায়, এ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অ্যামি। অন্যদিকে এড ওয়েস্টউইক আফ্রিকান এক মডেলের সঙ্গে সম্পর্কে ছিলেন।

অ্যামি জ্যাকসন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টু পয়েন্ট জিরো বা রোবট-টু। এতে আরো অভিনয় করেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পায়। চলতি বছরের মে মাসে এই অভিনেত্রীর তামিলা সিনেমা ‘আছছম এনবাথু ইল্লাইয়ে’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরবর্তীতে মুক্তি স্থগিত করা হয়, নতুন তারিখ এখনো ঘোষণা করা হয়নি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *