বল হাতে সাফল্য পেলেও হারল তাসকিনের দল

বল হাতে সাফল্য পেলেও হারল তাসকিনের দল

খেলা স্লাইড

জুলাই ২৩, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ

জিম্বাবুয়ের হারারেতে শনিবার দিনের শেষ খেলায় হেরেছে টাইগার তাসকিন আহমেদের দল বুলাওয়ে ব্রেভসও। কেপটাউন স্যাম্প আর্মির কাছে পাত্তাই পেল না তার দল বুলাওয়ে। এর আগে, দিনের দ্বিতীয় খেলায় হারের মুখ দেখেছিল মুশফিকুর রহিমের দল।

কেপটাউন স্যাম্প আর্মির বিপক্ষে ৮ উইকেটে হেরেছে তাসকিনের দল। আগে ব্যাট করা বুলাওয়ে নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৬ রান সংগ্রহ করে। জবাবে মাত্র ৬.৫ ওভারেই ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় কেপটাউন।

বেন ম্যাকডারমট ও কোবে হার্ফট টস জিতে ব্যাট করতে নেমে বুলাওয়ে ব্রেভসকে দারুণ শুরু এনে দিয়েছিলেন। মাত্র ৪ ওভারে ৪৭ রানের জুটি গড়েন তারা। ১৭ বলে ২ চার ও ২ ছয়ে ২৭ রান করা ম্যাকডারমটকে ফিরিয়ে এই জুটি ভাঙেন পিটার হাটজোগলু। একই ওভারের চতুর্থ ওভারে ৯ বলে ১৮ রান করা হার্ফটকেও ফেরান তিনি।

এরপর ৮ বলে ৮ রান করে রানআউট হয়ে যান টার্নার। এক ওভার পরে এসেই জোড়া শিকার করেন টম কুরান।  পরপর দুই বলে ফেরেন ৬ রান করা ওয়েবস্টের ও রানের খাতা না খোলা রায়ান বার্ল। এক দিকে এতক্ষণ টিকে থাকা সিকান্দার রাজাও দলীয় ৮৬ রানে ফেরেন ১৮ বলে ১৭ রান করে।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় কেপটাউন। আগের ম্যাচে দারুণ বোলিং করা তাসকিন শূন্য রানেই ফিরিয়ে দেন রহমানুল্লাহ গুরবাজকে। দ্বিতীয় ওভারে তানাকা চিভাঙ্গা ৮ রান করা ভানুকা রাজাপাকসেকে ফেরান। ব্যাস এই পর্যন্তই। তাদিওয়ানাসে মারুমানি ও ম্যাথিউ ব্রিটজকি মিলে তুলোধুনো করতে থাকেন ব্রেভসের বোলারদের।

তাতে ১৯ বল আগেই জয়ের বন্দরে পৌঁছে যায় কেপ টাউন। ২১ বলে ৫ চার ও ২ ছয়ে ৪৩ রান করে অপরাজিত থাকেন মারুমানি। ১৩ বলে ৫ চারে ২৯ রান করেন ব্রিটজকি।

ব্রেভসের পক্ষে তাসকিন ২ ওভারে ১৮ রান দিয়ে ১ উইকেট নেন। তানাকা চিভাঙ্গা বাকি ১ উইকেট নিলেও ১ ওভারেই খরচ করেন ২১ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *