কয়েক দিনের মধ্যেই পরিণীতি-রাঘবের আংটি বদল

কয়েক দিনের মধ্যেই পরিণীতি-রাঘবের আংটি বদল

বিনোদন

এপ্রিল ৫, ২০২৩ ৮:৩৮ পূর্বাহ্ণ

পরিণীতি-রাঘবের ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ জমে উঠেছে। আপ নেতার প্রেমের রঙে ‘গুলাবি’ বলি নায়িকা। আপতত অপেক্ষা ব্যান্ড-বাজা-বারাতের।

পরিণীতি চোপড়ার প্রেমের চর্চায় সরগরম বি-টাউন। আপ সাংসদ রাঘব চড্ডার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘ইশকজাদে’ নায়িকা, এতদিনে তো সে কথা সবাই জেনে গিয়েছে। সদ্যই মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে ফ্রেমবন্দি হন দুজনে।

এবার সামনে এলো রাঘব-পরিণীতির বাগদান নিয়ে এক্সক্লুসিভ তথ্য। জানা যাচ্ছে, দিল্লিতে এপ্রিলের প্রথম সপ্তাহে সম্পর্কে শিলমোহর দিয়ে ফেলতে চলেছেন এই জুটি। দিন কয়েক দিনের মধ্যেই বাগদান সেরে ফেললেন রাঘব-পরিণীতি।

ইতোমধ্যেই দিল্লি পৌঁছেছেন পরিণীতি। জানা যাচ্ছে, বাগদানের অনুষ্ঠানের প্রস্তুতি খতিয়ে দেখছেন নায়িকা। দুজনের এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, ‘দুজনেই আংটি বদলের প্রস্তুতি সারছে, আগামী সপ্তাহেই দিল্লিতে বসছে অনুষ্ঠান। খুব বেশি ঝাঁকজমক নয়, সাদামাটাভাবেই অনুষ্ঠান সারবেন তারা’।

জানা যাচ্ছে, কেবলমাত্র দুই পরিবার এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই হবে আংটি বদল। এ মুহূর্তে ভারতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। জেঠতুতো দিদি প্রিয়াঙ্কার ভীষণ ঘনিষ্ঠ পরিণীতি। মিমি দিদি (প্রিয়াঙ্কার ডাকনাম)-র উপস্থিতিতেই শুভ কাজটা সারতে চাইবেন পরিণীতি তা স্পষ্ট। সূত্র বলছে, প্রিয়াঙ্কা নিজের ব্যস্ত শেডিউল থেকে পরিণীতির এনগেজমেন্টের জন্য সময় বের করেছেন।

বাগদান সেরেই কাজে ফিরবেন পরিণীতি। নিজের আগামী প্রজেক্টের জন্য লন্ডনে উড়ে যাবেন নায়িকা। গত মাসেই রাঘব চড্ডার সঙ্গে পরিণীতির রোম্যান্সের খবর মাথাচাড়া দেয়। মুম্বইয়ে ডিনার ডেটে ফ্রেমবন্দি হয়েছিলেন এই লাভ বার্ডস। এরপর সম্পর্কের গভীরতা নিয়ে প্রশ্ন করতেই লজ্জায় লাল হয়ে ওঠেছিলেন পরিণীতি। যা দেখে স্পষ্ট ধারণা মেলে, প্রেম সম্পর্কে রয়েছেন তারা।

নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই আত্মবিশ্বাসী দুজনে। সে কারণেই প্রকাশ্যে ক্যামেরাবন্দি হতে কুন্ঠাবোধ করেননি রাঘব-পরিণীতি, দাবি তাদের ঘনিষ্ঠ সূত্রের। জীবনের নতুন এ অধ্যায় নিয়ে দারুণ খুশি দুজনেই।

জানা যাচ্ছে, এই বলি সুন্দরীর সঙ্গে রাঘবের প্রথম আলাপ পাঞ্জাবে। শুটিংয়ের জন্য পাঞ্জাবে ছিলেন পরিণীতি, তখনই আলাপ দুজনের। পরিচয় খুব বেশি দিনের নয়, মাত্র ৬ মাস ধরেই নাকি পরস্পরকে চেনেন তারা। তবে এই অল্প সময়েই সম্পর্ক এতটা গাঢ় হয়ে উঠেছে যে চটপট বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন দুজনেই।

আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা পার্লামেন্টের সর্বকনিষ্ঠ সাংসদ। লন্ডন স্কুল অব ইকোনমিকস থেকে পড়াশোনা করেছেন নতুন দিল্লির এই ভূমিপুত্র। আংটি বদল সেরে কবে বিয়ের পিঁড়িতে বসবেন দুজনে সেটাই দেখার। আপতত পরিণীতির হাতে রয়েছে ‘ক্যাপসুল গিল’, ‘চমকিলা’র মতো প্রজেক্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *