বিড়াল হারিয়ে জিডি করলেন মডেল, ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা

বিড়াল হারিয়ে জিডি করলেন মডেল, ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা

বিনোদন স্পেশাল

এপ্রিল ২৭, ২০২৩ ৮:২৮ পূর্বাহ্ণ

মডেল জায়নাব খুশবু। তার সাদা রঙের বিড়ালটির নাম সিলভার। ১১ মাস ধরে নিজের পরিবারের সদস্যের মতোই বিড়ালটিকে লালন–পালন করছিলেন মডেল জায়নাব খুশবু। বিড়ালটি মঙ্গলবার (২৫ এপ্রিল) রাজধানীর বনানীর বাসা থেকে হারিয়ে গেছে। পরে বিড়ালের সন্ধান চেয়ে বুধবার বনানী থানায় অনলাইনে জিডি করেছে তার পরিবার।

বিড়ালটিকে খুঁজে পেতে সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন জায়নাব খুশবু। তিনি বলেন, ‘সিলভার আমার খুব আদরের ছিল। পরিবারের সদস্যের মতোই বিড়ালটি লালন–পালন করছিলাম। মঙ্গলবার বিড়ালটি হারিয়ে যাওয়ার পর আমার খুব কান্না পাচ্ছে। ওর জন্য আমি অনেকবার কেঁদেছি।’

খুশবু জায়নাব বলেন, থাইল্যান্ড থেকে তিনি বিড়ালটি আনিয়েছিলেন। এটি খুঁজে পেতে পুলিশসহ সবার সহযোগিতা চেয়েছেন। বিড়ালটির সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

সাধারণ ডায়েরিতে (জিডি) বলা হয়, মঙ্গলবার সকালে বনানীর বাসা থেকে সাদা রঙের বিড়ালটি হারিয়ে গেছে। আশপাশে অনেক খোঁজাখুঁজির পর বিড়ালটি পাওয়া যায়নি। খোঁজাখুঁজি অব্যাহত রয়েছে।

অনলাইনে জিডির বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘অনেক সময় বিড়াল আশপাশের বাসায় চলে যায়, আবার ফিরে আসে। বিড়াল হারানো–সংক্রান্ত জিডিটি আমাদের কাছে এলে পুলিশ দিয়ে আশপাশের বাসায় তল্লাশি করে দেখা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *