ববিতে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইচ্ছেফেরির শীতবস্ত্র বিতরণ

দেশজুড়ে

ডিসেম্বর ১৪, ২০২২ ১০:২০ অপরাহ্ণ

মোঃআসিব হাসান,ববি প্রতিনিধি

সুস্থ মনের শুদ্ধ চর্চা,সুন্দর হোক আগামীর পথচলা এই স্লোগানকে সামনে রেখে সামাজিক সংগঠন ইচ্ছেফেরি অসহায়,সুবিধাবঞ্চিত, প্রান্তিক মানুষ ও পথশিশুদের জন্যে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজ ১৪ ই “ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ” এ কিছু সংখ্যক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে কম্বোল বিতরণ করা হয়।
ইচ্ছেফেরির এই মহতী উদ্যগে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো.ছাদেকুল আরেফিন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড.মোঃ বদরুজ্জামান ভূঁইয়া।আরো উপস্থিত ছিলেন ইচ্ছেফেরির প্রধান উপদেষ্টা ড.ঈশিতা হায়দার, উপদেষ্টা রিফাত ফেরদৌস।এছাড়াও উপস্থিত ছিলেন ইচ্ছেফেরি সংগঠনের সভাপতি জান্নাতুল ফেরদৌস,সাধারণ সম্পাদক অভিক দে সাম্য সহ ইচ্ছেফেরি ও ভলান্টিয়ার ফর হিউমিনিটির স্বেচ্ছাসেবকবৃন্দ।

অনুষ্ঠানে ববি উপাচার্য ইচ্ছেফেরির কার্যক্রমের প্রশংসা করে বলেন- নৈতিকতার অবক্ষয় রোধ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইচ্ছেফেরির “স্কুল অফ লাইফ” প্রোগ্রাম তাদেরকে মুগ্ধ করেছে।তিনি আরো বলেন-” ১৪ তারিখে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এই অয়োজন ইচ্ছেফেরির দূরদর্শিতার পরিচয় দিয়েছে।”

এসময় ববি ট্রেজারার সবসময় ইচ্ছেফেরির সাথে থাকার প্রতিশ্রুতি প্রদান করেছেন।

এবিষয়ে ইচ্ছেফেরির সাধারণ সম্পাদক অভিক দে সাম্য বলেন-
ইচ্ছেফেরি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু পর থেকে আমরা চেষ্টা করেছি সুবিধাবঞ্জিত, অসহায় মানুষদের সাহায্য করতে। এরেই ধারাবাহিকতায় আমরা এই শহীদ বুদ্ধিজীবী দিবসে কিছু শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি, যাতে শীতের মধ্যে তারা একটু উষ্ণতা পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *