বইমেলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্টলে আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি

বইমেলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্টলে আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি

শিল্প ও সংস্কৃতি স্পেশাল

ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ

এস এইচ শাকিল

২৩ ফেব্রুয়ারি শুক্রবার বাংলা একাডেমির বইমেলা প্রাঙ্গণে আমরা ক’জন মুজিব সেনা’র সভাপতি সাঈদ আহমেদ বাবু রচিত আন্তর্জাতিক রাজনীতি বিষয়ক ‘বঙ্গবন্ধুর মুক্তি লাভ ও পূর্বাপর দৃশ্যপট’ বইয়ের মোড়ক উন্মোচন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা—৮ আসন থেকে নির্বাচিত বর্তমান সাংসদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

মোড়ক উন্মোচন শেষে তিনি বাংলা একাডেমির বইমেলা প্রাঙ্গণের বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এ সময় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্টলে আসলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড এর ভাইস চেয়ারম্যান ও সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির) তাকে স্বাগত জানান। এসময় বাহাউদ্দিন নাসিমের সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি আফজাল হোসেন।

বইমেলায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের স্টলে আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদা হক কণিকা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম শানু, আরমান হোসেন, ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক মো. আসাদুল ইসলাম অপূর্ব, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর উত্তরের মহিলা বিষয়ক সম্পাদক সুমা আক্তার, পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড এর জি এম (মার্কেটিং) এম. রহমান রনিসহ প্রমুখ।

এ সময় তিনি দেশ—জাতি ও বইমেলা বিষয়ক বিভিন্ন আলাপচারিতা করেন এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।তিনি কিছুক্ষণ স্টলে অবস্থান করেন এবং স্টলে থাকা বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বিভিন্ন বই হাতে নিয়ে দেখেন।

তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ এবং দেশে—বিদেশে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করণে সংগঠনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট ড. মশিউর মালেক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু এবং সভাপতি ড. এ.কে. আব্দুল মোমেনের ভূয়সী প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *