পুষ্পধারার সাবেক ডিজিএম আনোয়ার হোসেন খান রুমেল এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল

পুষ্পধারার সাবেক ডিজিএম আনোয়ার হোসেন খান রুমেল এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ

এস এইচ শাকিল

২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড এর সাবেক ডিজিএম (মার্কেটিং) আনোয়ার হোসেন খান রুমেল এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক এডভোকেট মনিরুজ্জামান (শাশ^ত মনির), পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের জিএম আবু বকর সিদ্দিক, নির্বাহী পরিচালক আলী রেজা, নির্বাহী পরিচালক সৈয়দ আসাদুজ্জামান শাহীন, বাপেক্স এর সাবেক এমডি মোহাম্মদ আলী, পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের এডভাইজার সালাউদ্দিন শেলু, জসিম উদ্দিন,পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের জিএম (মার্কেটিং) এবং মনির এন্ড এসোসিয়েটস এর সিইও এম. রহমান রনি, শেরপুর জেলা শাখা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) নেতা মোকছেদুর রহমান লবু, রুমেলের প্রাক্তন সহকর্মী বরুন দাস, ইঞ্জিনিয়ার আরমান,অভিনেতা ও সাংবাদিক সুদীপ দেবনাথ রিমনসহ প্রমুখ।

শাশ্বত মনির বলেন, তিনি ছিলেন আমার ভগ্নিপতি। এই কোম্পানির জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ, জীবন বাজি রেখে কোম্পানির স্বার্থে কাজ করেছেন। তিনি আমাকে অনেক স্নেহ করতেন এবং আমার সত্যিকারের একজন অভিভাবক ছিলেন। তাকে হারিয়ে আমি আমার একজন বলিষ্ঠ অভিভাবককে হারিয়েছি। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

আবু বকর সিদ্দিক বলেন, রুমেল সাহেব ছিলেন খুবই আন্তরিক। পুষ্পধারার প্রতি খুবই মমত্ববোধ ছিল তার। তিনি সময়ের এর প্রতি খুবই সচেতন ছিলেন। তিনি সবসময়ই পরিপাটি থাকতেন এবং সুন্দর পোশাক পরিধান করতেন। তাকে কোম্পানির মডেলের মতো মনে হতো।

বরুন দাস বলেন, আমি দীর্ঘদিন তার অধীনে চাকুরি করেছি। এমন দায়িত্বজ্ঞানসম্পন্ন এবং ভালো ব্যবহারের মানুষ আমি আর এ সমাজে দেখি নাই।

মোকছেদুর রহমান লবু বলেন, তিনি ছিলেন আমার প্রতিবেশী। আমরা একসাথে দীর্ঘদিন বসবাস করেছি, সুখে দুঃখে অনেক সময় পার করেছি। তাকে আমি কখনো বিরক্ত মুখে দেখি নাই, সর্বদা হাসি মুখে থাকতেন। শিশুর মত আনন্দে মেতে থাকতেন।

পুষ্পধারার নির্বাহী পরিচালক সৈয়দ আসাদুজ্জামান বলেন, আমরা একসাথে পুষ্পধারায় অনেক সুন্দর সময় কাটিয়েছি। গভীর বন্ধুত্ব ছিল আমাদের মাঝে, এমন নির্লোভ, নিরহংকারী মানুষকে হারিয়ে আমি নিস্তব্ধ। আমি কখনো তাকে ভুলতে পারবো না। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

এম. রহমান রনি বলেন, একটি কোম্পানি সাফল্য লাভ করে কিছু সৎ, ভালো কর্মীর কারনে। আমি তাকে কোম্পানি বান্ধব, শতভাগ সৎ একজন কর্মকর্তা হিসেবে। তার অভাব পূরণ হবার নয়।

দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর স¥রণসভা ও দোয়া মাহফিলে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড এবং মনির এন্ড এসোসিয়েটস এর সকল কর্মকর্তা—কর্মচারী উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্য ব্যক্তিরাও আনোয়ার হোসেন খান রুমেলকে পরম শ্রদ্ধার সাথে স্মরণ ও স্মৃতিচারণ করেন। অনুষ্ঠান শেষে দোয়া ও তবারকের ব্যবস্থা করা হয়। দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা হাফেজ শাহ আবু আদম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *