প্রাক্তন প্রেমিকের স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে দেখতে চান ক্যাটরিনা

প্রাক্তন প্রেমিকের স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে দেখতে চান ক্যাটরিনা

বিনোদন স্পেশাল

নভেম্বর ২, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ণ

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ একটা সময় চুটিয়ে প্রেম করেছেন। বিয়ের সিদ্ধান্তও নাকি নিয়েছিলেন তারা। কিন্তু তা আর হয়নি। কোনো এক কারণে ভেঙে যায় তাদের প্রেম।

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা ভিকি কৌশলের সঙ্গে মালাবদল করেন। অন্যদিকে রণবীর বিয়ে করেন আলিয়া ভাটকে। ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, নভেম্বর মাসে আলিয়ার কোলজুড়ে আসবে নতুন অতিথি। আর তাই বাবা হতে যাওয়া রণবীর বেজায় খুশি।

এদিকে এবার প্রাক্তনের স্ত্রীর বেবি বাম্প ছুঁয়ে দেখার ইচ্ছা প্রকাশ করলেন ক্যাটরিনা। এ নায়িকার ‘ফোন ভূত’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এই ছবির প্রচারণায় গণমাধ্যমকর্মীরা তার কাছে জানতে চান যে, যদি আলিয়ার সঙ্গে ক্যাটরিনার দেখা হয় তাহলে কী করবেন? এমন প্রশ্নে মজার উত্তর দিয়েছেন নায়িকা। মিষ্টি হাসি দিয়ে অঙ্গভঙ্গিতেই বুঝিয়ে দেন কী প্রতিক্রিয়া দেবেন। আলিয়ার বেবি বাম্পে হাত বোলাতে চান তিনি।

ক্যাটরিনা বলেন, আমি এটাই করতে চাই। আলিয়ার সঙ্গে জিমে আমার মাঝেমাঝেই দেখা হয়। এখনো ও নিয়ম করে জিম করে যাচ্ছে। নিজের ফিটনেস সম্পর্কে আলিয়া ওয়াকিবহাল। সত্যিই ভাল লাগছে দেখে।

জানা গেছে, আলিয়া ২০ নভেম্বর মা হবেন। বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হন তিনি। গত ২৭ জুন প্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে মা হওয়ার সংবাদ দেন নায়িকা। এ দিন হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করেন । ক্যাপশনে লেখেন- আমাদের সন্তান শিগগিরই আসছে। এ সময় তার পাশে ছিলেন রণবীর কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *