পোস্টার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন শাবনূর

পোস্টার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন শাবনূর

বিনোদন স্পেশাল

জানুয়ারি ২৯, ২০২৪ ১২:৫৩ অপরাহ্ণ

তিন দশকের বর্ণিল ক্যারিয়ারে আড়াই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা শাবনূর। তবে দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি সিনেমা করার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এ নায়িকা। এর আগেই যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। এই সিনেমার মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে শাবনূরের প্রত্যাবর্তন হচ্ছে।

সম্প্রতি ‘রঙ্গনা’ সিনেমার একটি পোস্টার প্রকাশ্যে এলে আলোচনার পাশাপাশি সমালোচিত হন শাবনূর। বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন এ অভিনেত্রী। তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তা তো একটা ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক, তাহলে দেখবেন সবারই ভুল ভাঙবে, আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করবে।

দর্শকদের আশ্বস্ত করে শাবনূর বলেন, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি। যে সিনেমা দিয়ে ফিরছি, সে কাজটি মুক্তির পর সবারই ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমা তিনি উপহার দেবেন।

কিছুদিন আগে শোনা যায়, চয়নিকা চৌধুরী পরিচালিত একটি সিনেমায় মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করবেন শাবনূর। এ বিষয়ে তিনি বলেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি এখনো চূড়ান্ত নয়। সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়েছে, প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *