সিনেমা মুক্তির পরই সবার ভুল ভাঙবে : শাবনূর

সিনেমা মুক্তির পরই সবার ভুল ভাঙবে : শাবনূর

বিনোদন

জানুয়ারি ২৯, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ

 

দীর্ঘ সময়ের বিরতির পর আবারও পর্দায় ফিরছেন ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা শাবনূর। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন তিনি। দেশে ফেরার আগেই যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। যে সিনেমা দিয়ে ঢালিউডে নতুনভাবে প্রত্যাবর্তন হচ্ছে শাবনূরের।

যদিও এই সিনেমায় শাবনূরের যুক্ত হওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। বিশেষ করে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখেও পড়েছেন এই নায়িকা। বিষয়গুলো দৃষ্টিগোচর হয়েছে ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় তারকার।

এক ভিডিওবার্তায় শাবনূর জানান, ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে বলে বিশ্বাস তার। অভিনেত্রী বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তাতো একটি ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছে।

শাবনূর আরও বলেন, ‘আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে সিনেমা দিয়ে ফিরছি সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমাই তিনি উপহার দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *