নোয়াখালীর বেগমগঞ্জে মাদ্রাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

দেশজুড়ে

আগস্ট ১৭, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে মাদ্রাসার ছাদে খেলা করার সময় পড়ে গিয়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালের দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  এর আগে, গতকাল বুধবার সন্ধ্যার দিকে উপজেলার  কাদিরপুর ইউনিয়নের ঘাটলা জামিয়া আবু বকর সিদ্দিক মাদ্রাসায় এ ঘটনা ঘটে।  পরে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আরিফুল ইসলাম(১৩) জেলার সদর উপজেলার নিয়াজপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের হাসানপুর গ্রামের গনুর বাপের বাড়ির সিদ্দিক উল্লার ছেলে এবং একই মাদ্রাসার তৃতীয় জামাতের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে মাদ্রাসা ভবনের ছাদে খেলা করছিল আরিফুল ইসলাম। এ সময় পা-পিছলে ভবন থেকে নিচে পড়ে যান। এতে তার মাথায় গুরুত্বর আঘাত লাগে। পরে শিক্ষক ও শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিয়াজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো.গোলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মারা যাওয়া শিক্ষার্থী ওই মাদ্রাসার আবাসিক ছাত্র ছিল। পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে জানতে একাধিকবার বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনির মুঠোফোনে কল করা হলেও তিনি ফোনে রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *