নোয়াখালীর নিখোঁজ হওয়া দুই কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার

দেশজুড়ে

মে ৭, ২০২৩ ১:৩৬ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি নোয়াখালী

নোয়াখালীর সদর উপজেলা থেকে একসাথে নিখোঁজের পাঁচ দিন পর দুই কিশোরীকে ঢাকার টিকটকারদের ফাঁদ থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৬ মে) দুপুর ১টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম।
জেলা সদর উপজেলার নিখোঁজ কিশোরীরা একে অপরের বান্ধবী। তাদের একজন (২০) বছর বয়সী শিক্ষার্থী, অপরজন ১৯ বছর বয়সী ও এক প্রবাসীর স্ত্রী। উভয়েই সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটক আসক্ত।
স্থানীয় সূত্রে জানা যায়, টিকটক দেখার সময় একপর্যায়ে তাদের সাথে ঢাকার একটি টিকটকার দলের সাথে পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে ঢাকার ওই টিকটকার দল তাদের জীবনকে উপভোগ করার রঙিন জীবনের স্বপ্ন দেখায়। একপর্যায়ে রঙিন দুনিয়ার মোহে পড়ে ৩০ এপ্রিল সকাল সাড়ে ৯টার ঘটিকার দিকে একসাথে দুই বান্ধবী ঢাকার উদ্দেশে পালিয়ে যায়।

এদিকে দুই কিশোরী নিখোঁজ হয়ে পড়ায় এবং তাদের সন্ধান না পেয়ে ১ মে তাদের অভিভাবক জেলার সুধারাম মডেল থানায় দুটি নিখোঁজ ডায়েরি করেন। এরপর তাদের উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তদন্তে নামে। ঘটনার পাঁচ দিন পর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ময়মনসিংহ ও ঢাকায় টানা ৩০ ঘণ্টার অভিযান চালিয়ে টিকটকার দলের অস্থায়ী আবাসের সন্ধান পায়।
পরে ঢাকার পল্লবী থানা এলাকায় টিকটকারদের অস্থায়ী আবাসে অভিযান পরিচালনা করে পুলিশ। টিকটক দলটি পুলিশের উপস্থিতি টের পেয়ে নিখোঁজ দুই কিশোরীকে রেখে পালিয়ে যায়। ডিবি পুলিশ তাদের উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *