মুন্সিগঞ্জ-১ নির্বাচনী প্রচারণায় আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগ

রাজনীতি

জানুয়ারি ৫, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন আহমেদ’র পক্ষে প্রচার-প্রচারণায় নেমেছে আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর থেকে ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে গোটা মুন্সিগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) নির্বাচনী এলাকা। প্রার্থী ও সমর্থকরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রার্থীদের পদচারণায় পুরোদমে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি ছাত্রলীগ ও সকাল থেকে সন্ধ্যা অব্দি ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন ,সরকারের উন্নয়ন অর্জন জনগণের কাছে তুলে ধরছেন।

আটপাড়া ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি তামিম মৃধা রাতদিন গণসংযোগ করেছেন ওয়ার্ড ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে। নৌকা মার্কা জয়ী করতে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন তারা।

ভোটের প্রচারণা নিয়ে জানতে চাইলে আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি তামিম মৃধা বলেন, ‘গত ১৫ বছরের আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নকে মানুষ খুব বড় করে দেখছে। এই সময়ে শ্রীনগর-সিরাজদিখান তথা সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এক পদ্মা সেতু সংযোগ সড়ক তথা ও জাতির জনক বঙ্গবন্ধু মহাসড়ক বদলে দিয়েছে এই এলাকায় মানুষের অর্থনীতি ও যোগাযোগ ব্যবস্থা । আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে তাই যখন ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, তার খুবই ইতিবাচকভাবে সাড়া দিচ্ছে। আশা করি মুন্সিগঞ্জ-১ মহিউদ্দিন আহমেদ’র বিপুল ভোটে নৌকার বিজয় আসবে।’

এসময় আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি তামিম মৃধা এর সাথে ছিলেন আটপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান হাওলাদার ,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ কানন সহ স্থানীয় ছাত্রলীগ নেতা জিসান রাজ, মাসুদ মাঝি,সিফাত,কৌশিক আহমেদ সামির,আবির,আবিদ সহ ওয়ার্ড অন্যান্য নেতা-কর্মীরা প্রচারণায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আগামী ৭ই জানুয়ারি ২০২৪ইং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *