না ফেরার দেশে মরহুম আবু বকর এর স্ত্রী রাজিয়া সুলতানা

না ফেরার দেশে মরহুম আবু বকর এর স্ত্রী রাজিয়া সুলতানা

দেশজুড়ে

জানুয়ারি ৪, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে মালিকান্দা ইউনিয়নের খামার পাড়া গ্রামের মরহুম আবু বকর সিদ্দিক এর স্ত্রী রাজিয়া সুলতানা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১ জানুয়ারি ২০২৩, রোববার সকাল ১১টায় তিনি নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি বিশিষ্ট সমাজসেবক মাওলানা সমছ উদ্দিন সরকারের কন্যা।

মরহুমার নিজ বাড়িতে রাত ৮টায় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় অংশগ্রহণ করেন মরহুমার ছোট ভাই রেজাউল করিম সরকার, বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের সদস্য (বাণিজ্যনীতি) শাহ মোঃ আবু রায়হান আলবেরুনী এবং পুষ্পধারা প্রপার্টিজ লি. এর মার্কেটিং ডিরেক্টর ও সাপ্তাহিক শীর্ষ খবর সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), ইউনিয়ন ভূমি কর্মকর্তা রুকুনুজ্জামান বাবুল, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, মালিঝিকান্দা ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, ইউপি মেম্বার হাবিবুর রহমান, ফরিদ মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা বিল্লাল হোসেন, মাওলানা আব্দুস সামাদ, শিক্ষক সমিতির সাবেক সভাপতি শাহ মোঃ আতাউর রহমান, ঝিনাইগাতী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম, ঝিনাইগাতী আদর্শ মহিলা কলেজের পদার্থবিদ্যার অধ্যাপক জিয়াউল ইসলাম এবং ঝিনাইগাতীর বিভিন্ন এলাকার সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সকল শ্রেণি-পেশার ধর্মপ্রাণ মুসল্লিগণ।

জানাযায় ইমামতি করেন তিনানী বাজার জামে মসজিদের খতীব আলহাজ্ব মাওলানা মোঃ সুরুজ্জামান।

মৃত্যুকালে তিনি ২ পুত্র ডেন্টিস্ট সারোয়ার জাহান সোহাগ, তারেক সিদ্দিকী এবং ৪ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *