আম আদমি পার্টির কঠিন সময়ে নেই রাঘব চাড্ডা, যা জানালেন মুখ্যমন্ত্রী

আম আদমি পার্টির কঠিন সময়ে নেই রাঘব চাড্ডা, যা জানালেন মুখ্যমন্ত্রী

আন্তর্জাতিক

মে ১, ২০২৪ ৯:৩১ পূর্বাহ্ণ

রাজ্যের মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল আবগারি দুর্নীতি মামলায় জেলবন্দি। দলের এই কঠিন সময়েও দেখা পাওয়া যাচ্ছে না রাজ্যসভার সংসদ সদস্য রাঘব চাড্ডার। দলের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির অনুপস্থিতির কারণ জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী সৌরভ ভরদ্বাজ।

সৌরভ ভরদ্বাজ জানিয়েছেন, চোখের গুরুতর সমস্যায় ভুগছেন আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। তার দৃষ্টিশক্তি হারানোরও শঙ্কা রয়েছে। চোখের চিকিৎসার জন্য এ সংসদ সদস্য বর্তমানে ব্রিটেনে গিয়েছেন।

মুখ্যমন্ত্রী বলেন, তিনি চোখের সমস্যায় ভুগছেন। এমন জটিল সমস্যা যে উনি দৃষ্টিশক্তি হারাতে পারেন। তাই তিনি চিকিৎসার জন্য ব্রিটেনে গিয়েছেন। আমাদের শুভ কমানা রয়েছে। তিনি শিগগিরই সুস্থ হয়ে ফিরে এসে আবার প্রচারে যোগ দেবেন।

দলের কঠিন সময় চাড্ডার অনুপস্থিতি চোখে পড়ার মতো ছিল। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলের প্রধান অরবিন্দ কেজরিওয়াল আবগারি দুর্নীতি মামলায় জেলবন্দি। তার সঙ্গে চাড্ডা সম্পর্কও বেশ ঘনিষ্ঠ। তাছাড়া দলের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন তিনি। গত দুই মাস ধরে তিনি চোখের চিকিৎসার অস্ত্রোপচারের জন্য লন্ডনে রয়েছেন।

সম্প্রতি একটি এক্স পোস্টে রাঘব চাড্ডা বলেছেন, অরবিন্দ কেজরিওয়াল বহু বছর ধরে একজন ডায়বেটিসের রোগী। তিনি প্রতিদিন ৫৪ ইউনিট ইনসুলিন নেন। জানা গিয়েছে জেল প্রশাসন তাকে ইনসুলিন দিচ্ছে না। এটা অত্যন্ত অমানবিক এবং নিয়ম বিরুদ্ধ।

অনুপস্থিতি সত্ত্বেও দলের কাজকর্মে রয়েছেন তিনি। আপ যে ৪০ জনের তারকা প্রচারকের তালিকা তৈরি করেছে তাতে চাড্ডাকে রাখা হয়েছে। এছাড়া ওই তালিকায় রয়েছেন অরবিন্দ কেজরিওয়াল, মনীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, সুনিতা কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান এবং রাজ্যসভার সংসদ সদস্য সঞ্জয় সিং ও সন্দীপ পাঠক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *