ঝিনাইগাতীতে পৃথকভাবে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইগাতীতে পৃথকভাবে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাজনীতি

জানুয়ারি ৪, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে পৃথকভাবে আলাদা স্থানে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

৪ জানুয়ারী, বুধবার সকালে মুলধারার আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত উপজেলা ছাত্রলীগের সভাপতি মুশিউর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

বিকালে আওয়ামী লীগ কার্যালয়ে, দোয়া মাহফিল আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মুশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, কাংশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ধলু, গৌরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ফকির সাইফুল ইসলাম, আ,লীগ নেতা মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুল আরেফীন,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম প্রমুখ। পরে দোয়া মাহফিল ও চেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অপরদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওনের নেতৃত্বে সকালে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্রলীগের একাংশ। দুপুর পৌনে ১২ টার দিকে উপজেলা যুবলীগ কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক একেএম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম রোকন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *