নতুন রূপে ধরা দিলেন সানিয়া মির্জা

নতুন রূপে ধরা দিলেন সানিয়া মির্জা

খেলা

এপ্রিল ৩, ২০২৩ ৮:৫০ পূর্বাহ্ণ

ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া মির্জা। টেনিসকে বিদায় বলার পর নারী আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মেন্টর হিসেবে কাজ করছেন তিনি। ব্যস্ততা কাটিয়ে এবার ভক্তদের সামনে নতুন রূপে হাজির হয়েছেন এ টেনিস তারকা।

গত ফেব্রুয়ারিতে টেনিস ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলেছিলেন সানিয়া মির্জা। পরে ছেলে ইজহান মালিককে নিয়ে ওমরাহ পালন করতে সৌদি আরবে উড়ে যান তিনি।

বৃহস্পতিবার মদিনা শরীফে তোলা নিজের একাধিক ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করেন সানিয়া। আর ভিডিও পোস্ট করেছেন ইনস্টা স্টোরিতে।

 

সেখানে দেখা যাচ্ছে, ছবিতে সানিয়া তাকিয়ে আছেন তার ছেলের দিকে। তার পরনে কালো রঙের বোরকা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহ আমাদের দোয়া কবুল করুন।’

সানিয়ার পোস্ট করা ছবিতে পরিবারের অন্য সদস্যরা থাকলেও দেখা যায়নি স্বামী শোয়েব মালিককে। এতে এ তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন আরো ডালপালা মেলেছে।

এছাড়াও ইনস্টাগ্রাম থেকে শোয়েবের ছবি মুছে দেওয়ায় তাদের সম্পর্কের টানাপোড়েন আরো জোরালে হয়েছে। আগে স্বামী শোয়েব মালিকের সঙ্গে ছবি থাকলেও এখন প্রোফাইল পিকচারে শুধু সানিয়া মির্জার সবুজ স্যুট পরা হাস্যোজ্জ্বল ছবি শোভা পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *