দাড়ি নিয়ে শেষ সেলফি হৃতিকের

বিনোদন

মে ২৭, ২০২২ ১০:৩২ পূর্বাহ্ণ

একের পর এক উষ্ণতা ছড়িয়ে বেড়াচ্ছেন হৃতিক রোশন। অন্তত তার অনুরাগীদের তাই মত। কেবল ভারতই নয়, বলিউড পেরিয়েও সর্বত্র এক অনন্য চির-যুবক, হার্টথ্রব সেনসেশন তারকা হৃতিক রোশন। কৃষ, গ্রিক গড, হার্টথ্রব, হ্যান্ডসাম- বহু নামে ডাকা হলেও সুপারস্টার হিসেবে হৃত্বিক রোশনকে বেশি মানায়।

তীক্ষ্ণ দৃষ্টি, সুঠাম দেহ, অসাধারণ অভিনয় আর নজরকাড়া ডান্স তার ভক্ত সংখ্যা দিন দিন বাড়িয়েই চলেছে। দেখতে যতটা সুন্দর ঠিক ততটাই সুন্দর তার মন। বলিউডের হ্যান্ডসাম হাল্ক বলা হয় হৃতিক রোশানকে।

বাকিদের মতো এ তারকাও প্রচুর ফ্যান ফলোয়িং উপভোগ করেন। যার মধ্যে আছে অগণিত নারী। বলা হয়ে থাকে গালভর্তি দাড়িতে পুরুষের সৌন্দর্য দ্বিগুণ হয়ে যায়। সেটা নারীরাও খুব বেশি পছন্দ করেন। সম্প্রতি ‘ব্যাং ব্যাং’ খ্যাত তারকা আগুন লাগিয়েছেন ইনস্টাগ্রামে। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গাল ভর্তি দাড়িসহ মিরর সেলফি। পরেছিলেন কালো স্যুট। করণ জোহরের ৫০তম জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথে লিফটে দাঁড়িয়ে সেলফিটি তুলেছেন অভিনেতা।

ক্যাপশনে লিখেছেন, গত রাতে। এ ছাড়াও দাড়ির সঙ্গে শেষ পোস্ট।’ শেয়ার করা ছবি দেখে মুগ্ধ হয়েছেন অভিনেতার বন্ধু, ভক্ত এবং অনুরাগীরা। আবার অনেকেই কৌতূহলী ছিলেন কেন দাড়িসহ এটি তার শেষ ছবি হবে!

সাইফ আলি খানের সঙ্গে তার আসন্ন সিনেমা ‘বিক্রম ভেধা’র শুটিং করার সময় অভিনেতা একটি রুক্ষ অবতারে ছিলেন। এবার ‘ফাইটার’ শিরোনামে নতুন সিনেমা দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন হৃতিক। কয়েকদিনের মধ্যে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ অ্যাকশন ড্রামায় অভিনেতা ভারতীয় বিমান বাহিনীর একজন পাইলটের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।

তার চরিত্রটি টম ক্রুজের ‘টপ গান’ এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। আসন্ন সিনেমার জন্য নিজের দাড়িকে বিদায় জানাচ্ছেন হৃতিক। তারই আভাস দিলেন নতুন সেলফিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *