হরোর ফিল্ম ‘দ্য ব্যাড সিড রিটার্নস’ স্থগিত

বিনোদন স্পেশাল

মে ২৭, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ

টেক্সাসের স্কুলে শুটিংয়ের ঘটনার পরিপ্রেক্ষিতে ম্যাকেনা গ্রেসের হরর ফিল্ম ‘দ্য ব্যাড সিড রিটার্নস’-এর প্রিমিয়ার স্থগিত করেছে। রিপোর্ট অনুসারে, ‘দ্য ব্যাড সিড রিটার্নস’ এখন ২০২২ সালের পরে প্রিমিয়ার হবে।

এদিকে টেক্সাসের গ্রেপভাইনের ১৫ বছর বয়সী গ্রেস বুধবার টুইট করেছেন যে সেই হামলাটির কারণেই সিনেমাটির প্রচার হিসেবে এ সময়টিকে সে ঠিক মনে করছেন না।

রব লো-এর ২০১৮ সালের লাইফটাইম ফিল্ম ‘দ্য ব্যাড সিড’ এর সিক্যুয়েল ‘দ্য ব্যাড সিড রিটার্নস’। ২০১৮ সালের ‘দ্য ব্যাড সিড’ সিনেমাটি একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছিল। ক্যারিয়ারে ২০১৭ সালের চলচ্চিত্র ‘গিফটেড’ এবং ২০২১ সালের চলচ্চিত্র ‘ঘোস্টবাস্টারস: আফটারলাইফ’- সিনেমাটি দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ম্যাকেনা গ্রেস। আর এ সিনেমাটিও তার ক্যারিয়ারে বিশেষ ভূমিকা রাখা একটি সিনেমা। এমন এক বিপর্যয়ের সময় সিনেমাটির প্রচারে আগ্রহ পাচ্ছেন না এ অভিনেত্রী।

অন্যান্য হলিউড প্রযোজনাসংস্থাগুলোও অন্যান্য সিনেমার প্রিমিয়ার বা রিলিজ বিলম্বিত করে একই রকম সংবেদনশীলতা দেখিয়েছে। ‘এফবিআই’ এবং ‘দ্য অরভিল’ এর মতো সিনেমাগুলো স্পটলাইট থেকে বেরিয়ে এসে টেক্সাসের নিহতদের প্রতি শোক প্রকাশ করেছে।

সূত্র: ভ্যারাইটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *