তবে ‘খেলা হবে’ কি হবে না

বিনোদন স্পেশাল

নভেম্বর ১৭, ২০২৩ ১১:২৭ পূর্বাহ্ণ

‘খেলা হবে’ কি হবে, নাকি হবে না, হলে কবে থেকে শুটিং শুরু হবে- তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। ভারতে শুটিংয়ের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বেঁধে দেওয়া ২৫ দিনের সময়সীমা শেষ হয়েছে গত মাসে। জানা যায়নি, আবার কবে শুটিং শুরু হবে।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় নির্মাতা তানিম রহমান অংশুর সঙ্গে।

নির্মাতা বলেন, অনিশ্চয়তা বা গুঞ্জনের কিছু নেই। তথ্য মন্ত্রণালয়ের প্রকাশিত প্রজ্ঞাপনের আপডেট নিয়েছি আমরা। নতুন করে অনুমতি নেওয়া হয়েছে। আমাদের এখনো কিছু কাজ বাকি আছে। এ ছাড়া সব শিল্পীর শিডিউল পাওয়ার বিষয় আছে। সবার সঙ্গে আলোচনা করে শুটিং চূড়ান্ত করব। মন্ত্রণালয় থেকে সামনের বছরের ‘ভালো সময়’ পর্যন্ত সময় নেওয়া আছে। এর মধ্যেই শুট শেষ হয়ে যাবে।

তাপস, মুন্নী ও বুবলী-ত্রয়ীর দ্বন্দ্বে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। সম্প্রতি পরোক্ষভাবে বুবলীকে খোঁচা দিয়ে পরীমণির ফেসবুক পোস্ট সেই ধোঁয়াশাকে করেছে আরও ঘনীভূত।

তথ্য মন্ত্রণালয় গত ২৭ সেপ্টেম্বর থেকে ২৫ দিন ভারতে শুটিংয়ের অনুমতি দেয় পরীমণি, শবনম বুবলীসহ খেলা হবে সিনেমার কলাকুশলীদের। এর মাঝে খবর ছড়ায়, টিএম ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী। ৩ নভেম্বর গভীর রাতে এমন তথ্য জানিয়ে একটি পোস্ট করা হয় তাপসের স্ত্রী ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নীর ফেসবুক আইডি থেকে। পরে মুন্নী জানান, তার আইডি হ্যাক হয়েছিল। বুবলীও জানান, এমন খবরে বিব্রত তিনি। এরপর বুবলী প্রকাশ করেন খেলা হবে সিনেমায় তার লুক। তখন সিনেমাটি নিয়ে অনিশ্চয়তা কিছুটা দূর হয়। অনেকে বলেন, প্রচারের কৌশল হিসেবেই তাপস-বুবলীর প্রেমের খবর ছড়ানো হয়েছে। সেই অনুমান টেকেনি বেশি দিন।

১০ নভেম্বর মুন্নী ও অপু বিশ্বাসের একটি ফোনালাপ ফাঁস হয়। সেখানে মুন্নীকে বলতে শোনা যায়, তার আইডি হ্যাক হয়নি। তাপস ও বুবলী প্রেম করছেন। সেই রেকর্ড নিয়ে মুন্নী ও অপু কোনো মন্তব্য না করলেও পুরো বিষয়টি ষড়যন্ত্র বলে দাবি করেন বুবলী। সেই দ্বন্দ্বে শামিল হন ‘খেলা হবে’ সিনেমার আরেক নায়িকা পরীমণি। বুবলীকে খোঁচা মেরে ফেসবুকে পরী লেখেন, উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!

সব মিলিয়ে সিনেমাটির ভবিষ্যৎ নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে। ‘খেলা হবে’ কি হবে, নাকি হবে না, হলে কবে থেকে শুটিং শুরু হবে- তা জানতে অপেক্ষা করতে হবে প্রযোজনা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক ঘোষণার জন্য।

পরীমণি-বুবলী ছাড়াও এ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে পশ্চিমবঙ্গের প্রসেনজিৎ, বাংলাদেশের মিশা সওদাগরসহ অনেকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *