‘ড্রেসিংরুমের পরিবেশ খেলায় তেমন প্রভাব ফেলেনি’

‘ড্রেসিংরুমের পরিবেশ খেলায় তেমন প্রভাব ফেলেনি’

খেলা স্লাইড

জুলাই ১৪, ২০২৩ ৮:৩৮ পূর্বাহ্ণ

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ ১-২ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। শেষ ম্যাচ জিতে হোয়াইটওয়াশ এড়ালেও সিরিজ শেষে প্রশ্ন উঠেছে বাংলাদেশ দলের ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে।

টি ২০ সিরিজ শুরুর আগেরদিন বৃহস্পতিবার সিলেটে সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘দেখেন, বাইরে থেকে অনেক কিছু মনে হতে পারে। ড্রেসিংরুমে আমার মনে হয় না যে, আমরা কখনো অস্থির ছিলাম কিংবা এখন আছি। পরিবেশ তো আমি মনে করি ভালোই। অবশ্যই রেজাল্টের কারণে আপনারা সবসময় চিন্তা করেন যে, ড্রেসিংরুমের অবস্থা হয়তো ভালো নয়। কিন্তু আমার মনে হয় না যে, ড্রেসিংরুমের পরিবেশের প্রভাবে আমরা জিতি কিংবা হারি। আমাদের চেষ্টা থাকে নিজেদের কিভাবে উন্নতি করা যায়। কিভাবে দলের জন্য পারফর্ম করতে পারি, অবদান রাখতে পারি।’

সংক্ষিপ্ত ফরম্যাটে সবসময়ই ভয়ংকর আফগানিস্তান। তাই টি ২০ সিরিজ শুরু হওয়ার আগে বাড়তি চিন্তা হওয়ার কথা বাংলাদেশ দলের। কিন্তু এ নিয়ে চিন্তিত নন সাকিব।

বিশ্বসেরা অলরাউন্ডারের মতে, ‘প্রতিপক্ষকে নিয়ে চিন্তা কম করলে ফলাফল আরও ভালো করে বাংলাদেশ।’ সাকিব বলেন, ‘আমার কাছে মনে হয় আমরা দল হিসাবে তখনই ভালো খেলি, যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।’

তিনি যোগ করেন, ‘কোনো একজন খেলোয়াড়কে নিয়ে আমরা ভাবি না।’ ইঙ্গিতটা যে রশিদ খানের প্রতি, তা বোঝাই যায়। সিরিজের দ্বিতীয় ও শেষ টি ২০ রোববার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *