টেলিফোন কলে মালয়েশিয়ায় শপিংমল উড়িয়ে দেয়ার হুমকি

আন্তর্জাতিক

অক্টোবর ১৫, ২০২৩ ৬:৪৪ অপরাহ্ণ

 

ইসরাইলের সাথে যুদ্ধে ফিলিস্তিনকে সাহায্য করলে বোম মেরে মালয়েশিয়ার জহুর রাজ্যের এক শপিংমল উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

শপিং সেন্টারের ম্যানেজমেন্টকে টেলিফোন কলে জানানো হয়, ওই মলের চারপাশে বোমা রাখা হয়েছে। হুমকিদাতা নিজেকে বিদেশি নাগরিক বলে পরিচয় দেন।

এ ঘটনায় জহুর বাহরুতে সিঙ্গাপুর কনস্যুলেট জেনারেল মালয়েশিয়ান কর্তৃপক্ষের নির্দেশনা মেনে সিঙ্গাপুরের নাগরিকদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন। নিরাপত্তাজনিত কারণে শপিংমল এবং জহুর বাহরুর সেন্ট গাইলস হোটেলের দর্শনার্থীদের সাময়িকভাবে সরিয়ে নিতে বলা হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) সকালে জহুর পুলিশের এক বিবৃবিতে বলা হয়েছে, শনিবার সন্ধ্যা সোয়া ৬টা থেকে রাত ১১টা ৫০ মিনিট পর্যন্ত বোমা ডেস্ট্রয়ার ইউনিট ও কে-৯ ডিটেকশন ডগস দিয়ে পুরো শপিংমল ও হোটেল ভবনে অভিযান চালানোর পরও সেখানে কোনো সন্দেহজনক বস্তু পাওয়া যায়নি। তাই বোমা হামলার খবরটিকে ভুয়া বলছেন তারা।

বর্তমানে এলাকাটি নিরাপদ এবং আগের মতোই লোকজন কাজ করছে। পুলিশ আরও পর্যবেক্ষণের জন্য ঘটনাস্থলে রয়েছে। জনগণকে শান্ত থাকার পাশাপাশি বিরক্তির কারণ হতে পারে এবং জনশৃঙ্খলা বিঘ্নিত করতে পারে এমন কিছু না করার পরামর্শ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *