টিক টকে ভিডিও ভাইরাল করার সেই জিল্লুর রহমান গ্রেফতার

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৪:৫৩ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি নোয়াখালী

নোয়াখালীর দ্বীব উপজেলার হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে চোর অপবাদ দিয়ে এক
স্কুলছাত্রী ও তার মাকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের ভিডিও ধারণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় জিল্লুর রহমান ২০ নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টায় চট্টগ্রাম জেলার পটিয়া থানার কুসুমপুর এলাকা থেকে হাতিয়া থানা পুলিশ ও পটিয়া থানা পুলিশের সমন্বয়ে আসামি জিলুর রহমানকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে সেই টিকটিক বানানো মোবাইলফোন জব্দ করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃত জিল্লুর রহমান হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের মো. জহির উদ্দিনের ছেলে।

উল্লেখ্য, চোর অপবাদ দিয়ে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রী (১৫) ও তার মাকে (৩৮) দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনকারীরা ওই স্কুলছাত্রী ও তার মায়ের নাকে, কানে ও গলায় থাকা স্বর্ণালংকার এবং ঘর থেকে নগদ টাকা নিয়ে গেছে বলেও অভিযোগ ভুক্তভোগীদের। নির্যাতনের সময় স্কুলছাত্রী ও তার মায়ের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটকে ছেড়ে দিয়েছে নির্যাতনকারীরা, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে স্কুলছাত্রীর বাবা ইদ্রিস থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এর আগে গত ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বুড়িরচর ৫ নম্বর ওয়ার্ড রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *