নোয়াখালীতে বিপুল পরিমাণ চোরাই সামগ্রী সহ টিন কাটা চোরা চক্রের মুল হোতা সহ ৩ জন গ্রেপ্তার

দেশজুড়ে

ডিসেম্বর ১৪, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বিপুল পরিমাণ চোরাই সামগ্রী উদ্ধার ও টিন কাটা কুখ্যাত চোর চক্রের মুল হোতাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে সুধারাম থানার এস আই সুধন চন্দ্র।

১৪ ডিসেম্বর বুধবার সকালে নোয়াখালী সুধারাম থানায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়। গত ১৯/১১/২০২২ তারিখ দিবাগত রাতে নোয়াখালী সুধারাম থানাধীন সোনাপুরস্থ সাহির ট্রেডার্সের দোকান ঘরের টিনের চাল কেটে স্যানিটারী সামগ্রী চুরি করে নিয়ে যায়।বাদীর অভিযোগের প্রেক্ষিতে সুধারাম থানায় নিয়মিত মামলা রুজু করে এস আই সুধন চন্দ্র দাসকে তদন্তভার অর্পণ করা হয়।
এস আই সুধন চন্দ্র দাস মামলার তদন্তভার গ্রহন করে জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম পিপিএম এর কাছ থেকে। জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে চোর চক্রকে গ্রেপ্তারের অভিযান শুরু করে।তদন্তকালে গত ১২/১১/২২ তারিখ বিকেলে এওয়াজবালিয়া ইউনিয়ন থেকে চোরচক্রের মূল হোতা আব্দু মান্নান মনা ২৯, পিতা মৃত আব্দুল কাইয়ুম কায়া, তার বাড়ি নোয়াখালী বেগমগঞ্জ গনিপুর এলাকায় থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে মনার স্বীকারোক্তি মূলে অপর আসামী মো: মহিন উদ্দিন ৩২ পিতা মিলন একই গ্রাম থেকে গ্রেপ্তার করেন। অপর আসামিকে আব্দুর রশিদ বয়না ৪২, পিতা মৃত সামছুল হক একই জেলা নাটেশ্বর সোনাইমুড়ি থানা এলাকা থেকে গ্রেপ্তার করেন, তাদের কাছ থেকে চোরাই কিত যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

১৪ ডিসেম্বর বুধবার আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে,আসামী আবদুল মান্নান মনা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করলে , বিজ্ঞ আদালত আসামীদের আদালতে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *