ছেলেকে বিদেশে পাঠাচ্ছেন শাকিব-অপু

ছেলেকে বিদেশে পাঠাচ্ছেন শাকিব-অপু

বিনোদন

এপ্রিল ১৭, ২০২৪ ৪:০৫ অপরাহ্ণ

 

ঢালিউডের সাবেক দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের বয়স এখন মাত্র ৮ বছর। এই বয়সেই তাকে বিদেশে পড়তে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন শাকিব-অপু। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাসের কথায়, ‘শাকিব ও আমি দুজন মিলেই ছেলেকে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। চলতি বছরই পড়াশোনার জন্য জয় বিদেশে যাবে। সময় যত ঘনিয়ে আসছে, বুকটা কেমন জানি ভারি হয়ে যাচ্ছে; বলে বোঝানো যাবে না।

তবে ছেলেকে কোন দেশে পাঠাচ্ছেন, তা আপাতত গোপন রেখেছেন অপু।

এত ছোট বয়সেই তাকে একা বিদেশ পাঠানো হবে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ‘না না আমি ওকে একা রাখব না। আমি বাবা-মা, আমরা ফ্যামেলির সবাই মিলেমিশে থাকা হবে। জয় শুধু আমার জীবনেই গুরুত্বপূর্ণ নয়, ও আমাদের পরিবারের সবার কাছেই গুরুত্বপূর্ণ।

সাক্ষাৎকারে অপু আরও বলেন, ‘যখন আমি আমার জয়কে নিয়ে প্রথম টিভিতে আসি, তখন শুধুই একজন মায়ের জায়গা থেকে এসেছিলাম। এটার জন্য অনেক কথা শুনতে হয়েছে।

সেই সঙ্গে এখন সামাজিক যোগাযোগমাধ্যম যতটা উপকারী আমার মনে হয় তার থেকে বেশি ক্ষতিকর। মানুষ অনেক কথাই বলবে। সেগুলোকে পাত্তা দিলে নিজেদের ক্ষতি। যাই হোক, সব কিছু মিলে বছরটি সাজিয়েছি।

কয়েকদিন আগেই ভারত থেকে ঘুরে ঢাকায় এসেছেন অপু বিশ্বাস। ঈদ ঢাকাতেই উদযাপন করেছেন। ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ঈদের দিন শাকিব খানের বাসায় গেছেন এই নায়িকা, এমন গুঞ্জনও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *