ক্রিসমাসে কেক কেটে বিতর্কের মুখে রণবীর

ক্রিসমাসে কেক কেটে বিতর্কের মুখে রণবীর

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ২৯, ২০২৩ ১১:২৭ পূর্বাহ্ণ

ক্রিসমাসে কেক কেটে বিতর্কের মুখে পড়েছেন রণবীর কাপুর। তার বিরুদ্ধে মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ উঠেছে।

রণবীরের বড়দিন উদ্‌যাপনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে তার পাশে স্ত্রী আলিয়া ভাট ছাড়া গোটা কাপুর পরিবার ছিল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে রণবীর কেকের ওপর পানীয় ঢেলে আগুন জ্বালিয়েছেন। আর আগুন জ্বালানোর সময় তিনি ‘জয় মাতাদি’ বলেছেন। কেক কাটার মুহূর্তে ‘জয় মাতাদি’ বলে বিতর্কের মুখে পড়েছেন রণবীর। নেট জনতার অনেকেই এ নিয়ে তার কড়া সমালোচনা করছেন।

এখানেই শেষ নয়, ঘটনা আরও দূর গড়িয়েছে। রণবীরের বিরুদ্ধে সঞ্জয় তিওয়ারি নামের এক ব্যক্তি তার দুই আইনজীবী আশীষ রায় ও পঙ্কজ মিশ্রার সহায়তায় অভিযোগ দায়ের করেছেন।

রণবীরের ভাইরাল হওয়া এই ভিডিও প্রসঙ্গে সঞ্জয় তিওয়ারি বলেছেন, এই অভিনেতা যেভাবে কেকের ওপর মদ ঢেলে আগুন জ্বালাচ্ছেন, আর সেই সময়ে ‘জয় মাতাদি’ বলছেন, তা অনেক মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে।

তার অভিযোগ, হিন্দুধর্মে অন্য দেব-দেবীর আহ্বানের আগে অগ্নিদেবতাকে আহ্বান জানানো হয়। কিন্তু রণবীর আর তার পরিবার অন্য ধর্মের উৎসব উদ্‌যাপনের সময় জেনে-বুঝে নেশার দ্রব্য ব্যবহার করেছেন, আর ‘জয় মাতাদি’ বলেছেন বলে সঞ্জয়ের দাবি।

এই ব্যক্তি ঘাটকোপর পুলিশ থানায় রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এর পাশাপাশি তিনি এই বলিউড তারকার বিরুদ্ধে এফআইআর দায়ের করার দাবিও তুলেছেন।

তার দাবি, রণবীরের বিরুদ্ধে সেকশন ২৯৫-এ, সেকশন ২৯৮, সেকশন ৫০০, সেকশন ৩৪-এর আধারে মামলা হওয়া উচিত। এ বিষয়ে এখন পর্যন্ত আর কোনো তথ্য সামনে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *