কুমিল্লা বিশ্ববিদ্যালয় বরুড়া ছাত্র ছাত্রী পরিষদ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশজুড়ে

এপ্রিল ৪, ২০২৩ ১২:৪৯ পূর্বাহ্ণ

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৩ এপ্রিল) সামাজিক বিজ্ঞান অনুষদের হল রুমে সংগঠনটির সভাপতি মোতাছিম বিল্লাহ পাটোয়ারী রিফাতের সভাপতিত্বে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘রোজার মাধ্যমে আমরা নিজেদের সংযম রাখার একটা শিক্ষা পেয়ে থাকি। এটা কেবল খাওয়াদাওয়া মধ্যে সীমাবদ্ধ নয়। আমরা বিভিন্ন অন্যায় কাজ থেকে বিরত থাকার শিক্ষাও রোজার মধ্য থেকে শিখতে পারি। এই সংযমবোধটা আমাদের সারাজীবন ধরে রাখতে হবে।”

সংগঠনটির সভাপতি মোতাছিম বিল্লাহ পাটোয়ারী রিফাত বলেন, “প্রতি বছরের ন্যায় এই বছরও বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের ইফতার ও দোয়া মাহফিল খুব সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। এই প্রথম বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের কোনো অনুষ্ঠানে আমাদের অভিভাবক ভিসি মহোদয় এবং প্রো-ভিসি মহোদয় উপস্থিত ছিলেন। স্যারদের প্রতি বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের সকল সদস্য কৃতজ্ঞ”।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবীর, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্তের হল প্রভোস্ট সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জিয়া উদ্দিন, নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ আইনুল হক, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব আমেনা বেগম,
পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক জনাব কুলছুম আক্তার স্বপ্না।

এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার প্রথম আলোর স্টাফ রিপোর্টার মোঃ গাজীউল হক সোহাগ, NRB Global Islami Bank ম্যানেজার, শাহানুর আলম, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউটের ডেপুটি ম্যানেজার, মোঃ শাহপরান এবং সংগঠনের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *