যাত্রাবাড়ী ছাত্রসংঘের সাংগঠনিক সম্পাদক হলেন মোঃ রাজু হোসেন

দেশজুড়ে

এপ্রিল ৩, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ঐতিহ্যবাহী ঢাকা কলেজে অধ্যায়নরত যাত্রাবাড়ীতে বসবাসরত ছাত্রদের সমন্বয়ে গঠিত হয়েছে ঢাকা কলেজস্থ যাত্রাবাড়ী ছাত্রকল্যাণ সংঘ।

শুক্রবার (৩১মার্চ) ঢাকা কলেজস্থ যাত্রাবাড়ী ছাত্রসংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মোঃ রাজু হোসেন।

ঢাকা কলেজস্থ যাত্রাবাড়ী ছাত্রকল্যাণ সংঘের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো.রাজু হোসেনের কাছে সংগঠন সম্পর্কে ব্যক্তিগত মতামত জানতে চাইলে তিনি বলেন, “সংগঠন কে গতিশীল এবং দরিদ্র মেধাবী ছাত্রদের পাশে থেকে সর্বদা কাজ করে যেতে চাই। ঢাকা কলেজে অধ্যায়নরত ছাত্রদের মধ্যে যারা যাত্রাবাড়ীতে এবং এর আশেপাশে এলাকাগুলেতে থাকে তারা যাতে নিরাপদে ক্যাম্পাসে আসা যাওয়া করতে পারে সেই ব্যবস্থা করতে চাই। তাদের বিপদে আপদে সর্বদাই পাশে থাকতে চাই এবং দরিদ্র ছাত্রদের সকল প্রয়োজনে খোঁজ খবর রাখতে তাদের সংগঠন তৎপর। সংগঠনটি ছাত্রদের কল্যাণের পাশাপাশি, মানবিক কাজেও তৎপর। বাংলাদেশের বিভিন্ন জেলা- উপজেলা থেকে আগত ঢাকা কলেজে অধ্যায়নরত যাত্রাবাড়ী ছাত্রকল্যান এর সাথে সম্পৃক্ত সকল ছাত্রদের একমাত্র আস্থার বাতিঘর হিসাবে এবং তাদেরকে প্রগতিশীল করতে সংগঠনটি অতীতে যেভাবে কাজ করে এসেছিল, ভবিষ্যতেও সেভাবে কাজ করে যাবে বলে তিনি মনে করেন । তিনি সংগঠনের সকল ছাত্রদের অধিকার নিয়ে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ। সাথে দরিদ্র মেধাবী ছাত্রদের জন্য সংগঠনের তহবিল থেকে আর্থিক অনুদান, অসুস্থ মানুষের পাশে দাঁড়ানো, রক্তদান থেকে শুরু করে সকল ধরনের স্বেচ্ছাসেবী সামাজিকমূলক কাজকে গতিশীল রাখতে সর্বদা চেষ্টা করে যাবেন বলে জানান।”

তিনি আরও বলেন, ঢাকা কলেজের ছাত্রদের কল্যাণে, মননশীলতায়,অসহায় মেধাবীদের অভিভাবক হিসেবে আমাদের সংগঠন সর্বদা পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *