করোনায় মানুষের পাশে ছিলাম : মতিয়া চৌধুরী

করোনায় মানুষের পাশে ছিলাম : মতিয়া চৌধুরী

দেশজুড়ে

জুন ২৬, ২০২৩ ৯:৫১ অপরাহ্ণ

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী (শেরপুর)

জাতীয় সংসদ উপনেতা শেরপুর ২ নকলা—নালিতাবাড়ী আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী টিআর, কাবিখা, কাবিটা প্রকল্প থেকে নালিতাবাড়ীর ১২টি ইউনিয়ন পৌরসভার সকল প্রাথমিক, ইবতেদায়ী, মাধ্যমিক স্কুল ও মাদরাসার স্কুলের শিক্ষার্থীদের মাঝে নগদ টাকা বিতরণের সময় বলেন, করোনার সময় সবকিছু যখন স্থবির, তখন আমাদের নেত্রী শেখ হাসিনা স্কুল কলেজগুলোতে শিক্ষার্থীদের মাঝে বিকাশে টাকা পাঠায়। ইউনিয়নগুলোতে টাকা পাঠায়। ফলে চাঙ্গা থাকে সবাই।

তিনি বলেন, গ্রামীন অর্থনীতিতে করোনার প্রভাব আমরা পড়তে দেইনি। করোনা বাংলাদেশকে লণ্ডভণ্ড করতে পারেনি। আমরা মানুষের পাশে ছিলাম। ২৪ জুন, শনিবার মরিচপুরান প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি এসব কথা বলেন।

১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল প্রাথমিক, ইবতেদায়ী, মাধ্যমিক স্কুল ও মাদরাসার ৩য় শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত মেধাবী নয় হাজার সাতশ’ ৫৬ জন শিক্ষার্থীদের ১০০০ করে মোট ৯৭ লাখ ৫৬ হাজার টাকা দিন ব্যাপি প্রত্যেক ইউনিয়নে উপস্থিত থেকে বিতরণ করেন।

এসময় তার সাথে ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী পুলিশ সুপার (সার্কেল নালিতাবাড়ী) রায়হানা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ,এইচ,এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো: ওয়াজকুরুনী অঙ্গ সহযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *