এমবাপ্পেকে পিএসজির ২ সপ্তাহের আল্টিমেটাম

খেলা

জুলাই ১০, ২০২৩ ১১:০৫ পূর্বাহ্ণ

মেসির পর দলবদলের বাজার এখন কিলিয়ান এমবাপ্পেকে ঘিরে উত্তপ্ত। বিশ্বকাপ জয়ী এ ফরোয়ার্ডকে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সর্বোচ্চ দুই সপ্তাহ সময় বেঁধে দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। এক্ষেত্রে তার গন্তব্য হতে পারে রিয়াল মাদ্রিদ। আর তা হবে রেকর্ড বেতনে। এমনটাই দাবি স্প্যানিশ গণমাধ্যমের।

পিএসজির সঙ্গে হয় চুক্তি করো না হয় নিজের কথা রাখো. দলবদল ইস্যুতে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে নাসের আল খেলাইফির এমন মন্তব্যে আবারও দলবদলের বাজারে ঝড় উঠেছে ফরাসী তারকাকে নিয়ে।

সিদ্ধান্ত নিতে এমবাপ্পেকে ২ সপ্তাহের সময় বেধে দিয়ে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি বলেছেন, যদি এমবাপ্পে থাকতে চায় তাহলে আমরাও তাকে রাখব। কিন্তু তাকে নতুন চুক্তি করতে হবে। অবশ্যই আগামী ১-২ সপ্তাহের মধ্যে তাকে এই সিদ্ধান্ত নিতে হবে।

এরপর তিনি বলেন, যদি সে নতুন চুক্তি না করতে চায়, তাহলে তার জন্য দরজা খোলা আছে। এমবাপ্পে আমাদের কথা দিয়েছে সে কখনো ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়বে না। আমরাও ফ্রিতে এই মুহূর্তে বিশ্বের সেরা ফুটবলারকে ছাড়ব না। এটা অসম্ভব।

স্প্যানিশ গণমাধ্যমের দাবি, এরই মধ্যে এমবাপ্পেকে দলে নিতে অনেক দূর এগিয়েছে রিয়াল মাদ্রিদ। পাঁচ বছরের চু্ক্তির প্রস্তাব লস ব্লাঙ্কোদের। ব্যক্তিগত শর্তও পাকাপাকি। যেই গুঞ্জনে হাওয়া লেগেছে এমবাপ্পের এমন কথায়। তিনি বলেন, জয়ের জন্য জন্ম আমার। যা সবাইকে আমি দেখাতে চাই। আমি মনে করি না প্যারিসে খেলা আমাকে সাহায্য করছে।

এর আগে দুইবার চেষ্টা করেও এমবাপ্পেকে দলে ভেড়াতে পারেনি রিয়াল মাদ্রিদ। তাই এবার যেকোন মূল্যে সেই চেষ্টা সফল করতে চায়। বেতন হিসেবে প্রতি মৌসুমে প্রস্তাব করছে ৫০ মিলিয়ন ইউরো। যদি এমন হয় তাহলে ক্লাব ইতিহাসের সবচেয়ে বেশি বেতনের ফুটবলার হবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *