এবার মাহফুজের বিপরীতে বুবলী

বিনোদন

এপ্রিল ১১, ২০২২ ৮:৫৬ পূর্বাহ্ণ

ঢালিউডের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসটা বেশ ভালোই শুরু করেছেন। একের পর এক নতুন সিনেমার কাজ করছেন বুবলী।

এবার মাহফুজ আহমেদের বিপরীতে দেখা যাবে বুবলীকে। সিনেমার নাম ‘প্রহেলিকা’। নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। বুবলী নিজেই খবরটি জানিয়েছেন।

ছবি শেয়ার করে নিজের ফেসবুকে বুবলী লিখেছেন, ‘চমৎকার এই প্রজেক্টে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। পুরো টিমকে ধন্যবাদ।’ প্রথমবারের মতো চয়নিকা ও মাহফুজ আহমেদের সঙ্গে কাজ করতে যাচ্ছেন বুবলী। ভীষণ উচ্ছ্বসিত এ অভিনেত্রী।

জানা গেছে, চলতি বছর জুনে শুরু হবে এ সিনেমার শুটিং। এর আগে বুবলী ও মাহফুজকে নিয়ে কয়েকদিন রিহার্সেল হয়েছে। খুব ভালো একটি কাজ হবে বলে আশা করছেন নির্মাতা।

শাকিব খানের বিপরীতে অভিনয় করে সংবাদ পাঠিকা থেকে নায়িকার খাতায় নাম লিখিয়েছিলেন বুবলী। এরপর এ জুটি অভিনয় করেছেন এক ডজন সিনেমায়। শাকিবের গণ্ডির বাইরে কবে বের হবেন বুবলী? এ প্রশ্ন ছিল অনেকের।

নায়িকাও বিভিন্ন সময় সাক্ষাৎকারে বলেছেন, গল্প পছন্দ হলে যে কোনো নায়কের সঙ্গে কাজ করবেন তিনি। তারই প্রমাণ পাওয়া গেল বুবলীর ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে।

নিরব, রোশান, সিয়াম, আদর, সাইমন সাদিকের পর মাহফুজ আহমেদ। এভাবে তালিকা আরও লম্বা হোক। এমন প্রত্যাশা করেন নেটিজেনদের অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *