এবার অভিনয়ে নামছেন মেসি

এবার অভিনয়ে নামছেন মেসি

খেলা স্পেশাল

জুন ২৭, ২০২৩ ১১:৪৪ পূর্বাহ্ণ

আর্জেন্টিনার রোজারিওতে জন্মগ্রহণ করেন লিওনেল মেসি। ফুটবল নৈপুণ্যে মুগ্ধতা ছড়িয়ে এবার অভিনয়ে নামছে তিনি। ফুটবলের ক্ষুদে জাদুকর, ভিন গ্রহের কেউ বা ফুটবলের রাজপুত্র যে নামেই তাকে ডাকুক না কেন, কোনোটা বেমানান নয় মেসির পাশে। তার ক্যারিয়ার জুড়ে রয়েছে হাজারো রেকর্ড। এক কথায়, মেসি ফুটবল কে যা দিয়েছে তা কখনো মুছে ফেলার মতো নয়। এদিকে এবারের মাঠের বাহিরে নাম লেখাচ্ছেন ৩৬ এ পা ফেলা লা পুলগা।

ক্রিশ্চিয়ানো রোনালদো, ডেভিড বেকহ্যাম, নেইমারের মতো ফুটবল তারকাকে আগেই দেখা গেয়ে অভিনয় জগতে। কেউ ভিডিও অ্যালবামে অভিনয় করেছেন, নেইমারকে দেখা গেছে জনপ্রিয় স্প্যানিশ ওয়েব সিরিজ মানি হায়েস্টে। এবার অভিনয়ে অভিষেক হচ্ছে লিওনেল মেসির।

ক্যারিয়ারে তার প্রাপ্তির ভাড়ার পূর্ণ। সাত বার ব্যালন ডি’অর জিতেছেন। অপ্রাপ্তি ছিল বিশ্বকাপ। কাতারে সেটাও পূর্ণ হয়েছে। কাতার বিশ্বকাপে সৌদি আরবের কাছে হতাশার হারে শুরু হলেও শেষ অবধি চ্যাম্পিয়ন হয় মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনা। এ বার আরও একটা ক্ষেত্রে পা রাখলেন লিও মেসি।

আর্জেন্টিনার দর্শকরা অভিভূত মেসির অভিনয়ে। ক্লাব ফুটবলে মেসি নতুন মৌসুমে যোগ দিচ্ছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে। তার আগে আর্জেন্টিনায় ছুটি কাটাচ্ছেন লিও। সেখানেই জন্মদিনও পালন করেন। সুপার সানডেতে মেসিকে দেখা গিয়েছে আর্জেন্টিনার জনপ্রিয় টিভি সিরিজ লস প্রোটেক্টোরেসএ। এই সিরিজটি স্টারের এক্সক্লুসিভ। সিরিজে দেখা গেছে, তিনজন ফুটবল এজেন্ট একসঙ্গে বসেছেন। নিজেদের ক্যারিয়ার এবং দেওলিয়া হওয়া থেকে বাঁচতে পরিকল্পনা গড়ছেন।

সিজন টু এর প্রথম এপিসোডে দেখা গেছে, এই তিনজন ফুটবল এজেন্ট পাড়ি দিয়েছেন প্যারিসে। লিওনেল মেসির সঙ্গে একটি পরিকল্পনা নিয়ে দেখা করছেন তারা। তরুণ প্লেয়ারদের তুলে আনার একটি প্রোজেক্টে কাজ করার জন্য মেসিকে প্রস্তাব দিচ্ছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *