ঈদে চূড়ান্ত ‘দিন: দ্য ডে’, মুক্তির পরিকল্পনায় ‘পরাণ’

বিনোদন স্পেশাল

জুলাই ২, ২০২২ ৮:২৬ পূর্বাহ্ণ

এবারের কোরবানি ঈদে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ মুক্তি পাচ্ছে। অন্যদিকে আগামী সপ্তাহে সেন্সর ছাড়পত্র পেলে ‘পরাণ’ সিনেমাও মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতা রায়হান রাফি।

সিনেমা মুক্তি দিতে হলে আগে থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে আবেদন করতে হয় প্রযোজকদের। আবেদনে সিনেমার মুক্তির মাস, তারিখ চূড়ান্ত করতে হয়। কিন্তু এবারের ঈদে সিনেমা মুক্তির জন্য মাত্র একটি আবেদন জমা পড়ে। ঈদের জন্য ‘দিন: দ্য ডে’ সিনেমার আবেদন করেন অনন্ত জলিল।

সমিতির অফিস সচিব সৌমেন রায় সময় সংবাদকে জানান, এবারের ঈদে মুক্তির জন্য মাত্র একটি সিনেমা ‘দিন: দ্য ডে’র আবেদন জমা পড়েছে। অন্য কোনো সিনেমার আবেদন জমা পড়েনি। তাই বলা যায় ঈদে একটি মাত্র সিনেমার মুক্তিই চূড়ান্ত।

‘দিন: দ্য ডে’ সিনেমার বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। ঈদে সিনেমাটির মুক্তি ঘিরে ইতোমধ্যে প্রচার শুরু করেছেন তারা। বাংলাদেশ, তুরস্ক, আফগিস্তান, ইরানে সিনেমার শুটিং হয়েছে। পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

এদিকে অনন্ত জলিলের সিনেমা ছাড়াও নির্মাতা রায়হান রাফি ‘পরাণ’ সিনেমা মুক্তি দিতে চান। তিনি জানান, সিনেমাটি তারা সেন্সর বোর্ডে জমা দিয়েছেন। রোববার ছাড়পত্র পেলে ঈদেই মুক্তির জন্য আবেদন করবেন তারা।

ত্রিভুজ প্রেমের গল্পের এ ছবিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান ও শরিফুল রাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *