ঈদে কার সঙ্গে লড়াই করবেন বুবলী?

ঈদে কার সঙ্গে লড়াই করবেন বুবলী?

বিনোদন

জুন ২৪, ২০২৩ ১১:১৭ পূর্বাহ্ণ

ঢাকায় সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী। রুপালী পর্দায় অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বেশ আলোচিত। আসন্ন কোরবানি ঈদে দুটি সিনেমা নিয়ে রুপালী পর্দায় হাজির হবেন তিনি। আর তাতেই নিজের সঙ্গে নিজেই লড়াই করবেন এই চিত্রনায়িকা।

‘প্রহেলিকা’ নামের একটি সিনেমাতে জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের বিপরীতে দেখা যাবে বুবলীকে। এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় ফিরছেন মাহফুজ। এরই মধ্যে সিনেমাটির একটি গান দর্শকদের কাছে বেশ আলোচিতও হয়েছে।

অন্যদিকে চিত্রনায়ক নিরবের সঙ্গে আরেকটি সিনেমা নিয়ে হাজির হবেন বুবলী। সিনেমার নাম ‘ক্যাসিনো’। পরিচালনা করেছেন সৈকত নাসির। ক্যাসিনো জুয়া ও এর প্রতিরোধের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি।

যদিও ‘রিভেঞ্জ’ নামে আরো একটি সিনেমা ছিল ঈদে মুক্তির পাইপলাইনে; কিন্তু শেষ মুহূর্তে এসে সেটি সরে যায়। তাই দুই সিনেমা নিয়েই ঈদে লড়াইয়ে নামছেন বুবলী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঈদ আয়োজনে সিনেমা মুক্তি দিয়েই আমার ক্যারিয়ার শুরু হয়েছিল। সেটা এখনো চলমান। ভাবতে ভালোই লাগে। এখনো কাজ করছি, এটাই সৌভাগ্যের। আসলে সবার ভালোবাসা ও সহযোগিতা আছে বলে নির্বিঘ্ন কাজ করতে পারছি।’

বুবলী আরো বলেন, ঈদের দুটি সিনেমা নিয়েই আমি আশাবাদী। দুটি দুই ধরনের। দর্শকদের প্রতি অনুরোধ থাকবে, আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দুটি দেখবেন। আপনাদের ভালো লাগবে- এটা নিশ্চয়তা দিয়ে বলতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *