আল নাসেরের সভাপতি বলেছেন রোনালদো ‘প্রতারক’!

আল নাসেরের সভাপতি বলেছেন রোনালদো ‘প্রতারক’!

খেলা

এপ্রিল ৩০, ২০২৩ ৮:৩৩ পূর্বাহ্ণ

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নাকি ‘প্রতারক’ বলে তোপ দেগেছেন আল নাসের ক্লাবের সভাপতি। সেই সমালোচনার জবাব মুখে নয়,পায়ে দিলেন রোনালদো। সৌদি প্রো-লিগে আল রায়েদের বিরুদ্ধে গোল করলেন তিনি। জিতল দল। ফলে লিগ জয়ের দৌড়ে আবার চলে এসেছে আল নাসের।

আল রায়েদের বিরুদ্ধে ম্যাচের চতুর্থ মিনিটেই গোল করেন রোনালদো। এগিয়ে যায় দল। শুরুতে গোল পেয়ে যাওয়ার পর বাকি সময়টা আক্রমণাত্মক ফুটবল খেলে আল নাসের। আরও তিনটি গোল করে তারা। আব্দুল রহমান ঘারিব,মহম্মদ মারান ও আব্দুল মজিদ আল সুলেইহিম একটি করে গোল করেন। ৪-০ গোলে ম্যাচ জেতে আল নাসের। বাকি তিনটি গোলের নেপথ্যেও অবদান রয়েছে রোনালদোর।

এর মধ্যেই জানা গিয়েছে,আল নাসের সভাপতি মুসালি­আল মুয়াম্মার নাকি ঘনিষ্ঠ মহলে রোনালদো সমালোচনা করেছেন।

তিনি জানিয়েছেন,জীবনে দুইবার প্রতারণার শিকার হয়েছেন তিনি। প্রথমবার,তিনি খাওয়ার জন্য তিন পিস কাবাব চেয়েছিলেন,কিন্তু তাকে দুইপিস দেওয়া হয়েছিল। দ্বিতীয়বার, তিনি যখন রোনালদোকে আল নাসেরে সই করেছিলেন। যদিও আল নাসেরের তরফে জানানো হয়েছে,এই ধরনের কোনও মন্তব্য সভাপতি করেননি।

নতুন দেশে গিয়ে এর মধ্যেই বিবাদে জড়িয়েছেন রোনালদো। মাঠে লিওনেল মেসির নামে চিৎকার শুনে দর্শকদের উদ্দেশে অশ্লীল ভঙ্গি দেখিয়েছেন তিনি। এতে ক্ষুব্ধ সৌদি প্রশাসন। তাকে সে দেশ ছাড়তে হতে পারে। যদিও এই বিতর্কে ক্লাবকে পাশে পেয়েছেন রোনালদো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *