‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয়’

‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয়’

খেলা

জুলাই ৮, ২০২৩ ১০:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের জুবলী রোডের হোটেল টাওয়ার ইনে কান্নাজড়িত কণ্ঠে আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারকে বিদায় বলেছিলেন তামিম ইকবাল। এর পরদিন অর্থাৎ শুক্রবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকায় রওনা হন তিনি। এরপর দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দীর্ঘ সাক্ষাৎ শেষে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন দেশসেরা এ ওপেনার।

শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তামিম বলেন, ‘আজ দুপুরে আমাকে প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন। উনার সঙ্গে অনেক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার রিটায়ারমেন্ট (অবসর) এই মুহূর্তে তুলে নিচ্ছি।’

এদিন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে সঙ্গে নিয়েই গণভবনে যান তামিম ইকবাল। এ সময় তামিমের সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা ইকবাল খান ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই অবসর ভেঙে ফেরার কথা জানান তামিম। তিনি যখন গণমাধ্যমে কথা বলছিলেন, তখন পেছনে দাঁড়িয়ে ছিলেন মাশরাফী।

অবশ্য তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া জানাননি মাশরাফী। তবে পরে প্রধানমন্ত্রী, তামিম ও তার স্ত্রীর সঙ্গে দুটি ছবি পোস্ট করেন মাশরাফি। ক্যাপশনে লিখেছেন, ‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয়, ইনশাল্লাহ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *