আদৌ কি বিয়ে করেছেন ইলিয়ানা?

আদৌ কি বিয়ে করেছেন ইলিয়ানা?

বিনোদন

জানুয়ারি ৬, ২০২৪ ৪:৪১ অপরাহ্ণ

গত বছরের আগস্ট মাসে পুত্রসন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এ মুহূর্তে দেশ ছেড়ে আমেরিকায় সংসার পেতেছেন তিনি। তবে তার সন্তানের পিতৃপরিচয় থেকে শুরু করে তিনি আদৌ বিবাহিত কিনা সেই নিয়ে বিস্তর আলোচনা রয়েছে সামাজিক মাধ্যমে।

তবে সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেও নিজের সঙ্গীকে আদৌ বিয়ে করছেন কিনা, সেই নিয়ে সমাজের নীতিপুলিশের কাছে জবাবদিহি দিতে নারাজ অভিনেত্রী। শুধু তাই নয়, সন্তান জন্মের পর থেকে কঠিন রোগের শিকার তিনি, সে কথা নিজেই জানালেন ইলিয়ানা।

মা হওয়ার আগের পর্বে নিজের শারীরিক ও মানসিক বেশ কিছু পরিবর্তনের কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। এবার তিনি মা হওয়ার পরবর্তী সময়ের অবসাদ নিয়ে মুখ খুললেন।

চিকিৎসকরা অভিনেত্রীকে জানান, তিনি ‘পোস্টপার্টাম ডিপ্রেশনে’ ভুগছেন। এটা একটি বিশেষ ধরনের অবসাদ। সন্তান প্রসবের পর অনেকেই এই ধরনের অভিজ্ঞতার মধ্য দিয়ে যান। যদিও এই সময় তাকে সর্বক্ষণ আগলে রেখেছেন তার সঙ্গী মাইকেল ডোলান।

অভিনেত্রী দেশ ছেড়ে বিদেশের মাটিতে সংসার পাতার পর থেকেই যে প্রশ্নটা ঘুরেফিরে এসেছে, সেটি হলো— ইলিয়ানা কি আদৌ বিবাহিত! যদিও গত বছর শোনা যায় সন্তান জন্মের মাস কয়েক আগেই নাকি এই মাইকেল ডোলানকে বিয়ে করেন ইলিয়ানা।

খ্রিষ্টীয় আচার মেনেই বিয়ে হয় তাদের। যদিও নিজের মুখে কখনই সে কথা স্বীকার করেননি অভিনেত্রী। তাই ফের যখন ইলিয়ানার দাম্পত্য জীবন নিয়ে চর্চা তুঙ্গে, সেই সময় অভিনেত্রী বলেন, আমি অন্যদের একেবারেই জানাতে আগ্রহী নয় আমি বিবাহিত কিনা! তবে আমি আমার সঙ্গী ও পরিবারকে নিয়ে কু-মন্তব্য শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি এখন।

দিন কয়েক আগেই ইলিয়ানা জানান, ছেলের দেখাশোনার ভার তার কাঁধেই। ছেলের দায়িত্ব তিনি একাই সামলান। তা সত্ত্বেও মাঝেমাঝেই একটা অপরাধবোধ কাজ করে। ইলিয়ানার মনে হয়, ছেলের যত্নে কোথাও যেন ত্রুটি থেকে যাচ্ছে। সেই সময় প্রচণ্ড ভেঙে পড়েন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *