আর অভিনয় করবেন না আনুশকা

বিনোদন

ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১০:৪৩ পূর্বাহ্ণ

ক্যারিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এলো আনুশকা শর্মার জীবনে। তারপর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মধ্যেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাদের পুত্রসন্তান অকায়ের। এক কথায় চারজনের পরিপূর্ণ সংসার আনুশকার। এমনিতেই দিন কয়েক আগে ঘোষণা করেছেন খুব বেশি ছবি আর করবেন না তিনি। তবে কি এবার পুরোপুরি অভিনয় থেকে মুখ ফেরাবেন অভিনেত্রী?

ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। তবে ভামিকার জন্মের পর একটি ছবির শুটিং সারেন আনুশকা, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলন গোস্বামীর জীবনীচিত্র। মা হওয়ার পর এটি ছিল তার প্রথম ছবি। যদিও গত দু’বছর ধরে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা। তবে মুক্তি বাকি রয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর। শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষেই মুক্তি পাবে আনুশকার এ ছবি। কিন্তু তারপরও সেভাবে কাজ করবেন কিনা, সেটা নিয়ে সংশয় রয়েছে।

এক সাক্ষাৎকারে আনুশকা জানান, আর খুব বেশি অভিনয় করবেন না। হাতেগোনা ছবি করবেন। বড় জোর বছরে একটা করে! তবে হঠাৎ কী কারণে এ সিদ্ধান্ত? আনুশকা জানান, এ মুহূর্তে মেয়ে ভামিকার তাকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন আনুশকা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারাক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। এছাড়া এখন আবার তাদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *