আইপিএলের সমাপনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন যারা

আইপিএলের সমাপনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন যারা

খেলা

মে ২৭, ২০২৩ ৯:৩৯ পূর্বাহ্ণ

আগামী ২৮ মে ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ম্যারাথন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। তবে ফাইনাল ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আগে সমাপনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন দেশি-বিদেশি তারকা শিল্পীরা।

এরই মধ্যে আইপিএলের ফাইনাল নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস। এখন দ্বিতীয় কোয়ালিফায়ারের লড়াই থেকে গুজরাট টাইটান্স ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে একটি দল ফাইনালের টিকিট কাটবে।

চলমান আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আইপিএলের ১৬তম আসরের পর্দা উঠেছিল। সেই অনুষ্ঠানে ছিল গায়ক অরিজিৎ সিং এবং মঞ্চে দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মান্দানা ও তামান্না ভাটিয়াদের প্রাণোচ্ছল উপস্থিতি। এক ঘণ্টার অনুষ্ঠানটিতে অতিথিরা পারফরম্যান্স দিয়ে দর্শকদের বুদ করে রেখেছিলেন।

সেই ধারাবাহিকতায় বিসিসিআই এবার আয়োজন করছে সমাপনী অনুষ্ঠানের। আগামী রোববার (২৮ মে) ফাইনাল ম্যাচের আগেই এটি অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৬ মে) আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে দেওয়া এক বার্তায় বিসিসিআই জানিয়েছে, ‌‘আহমেদাবাদ– আপনাদের জন্য আরো একটা উপহার থাকছে! একটা দারুণ বিকেলের জন্যে প্রস্তুত থাকুন। কিং (অর্পণ কুমার চান্ডেল) এবং নিউক্লিয়া (উদয়ন সাগর) আপনাদের জন্যে দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে হাজির হবেন। কতটা উত্তেজিত সবাই?’

পরবর্তীতে আরেকটি টুইটে ফাইনালের ইনিংস বিরতির মাঝে ডিভাইন এবং জোনিতা গান্ধীর পারফর্ম করার কথা উল্লেখ করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

রোববার ফাইনাল ম্যাচ শুরু হবে রাত ৮ টায়। তার আগেই হবে সমাপনী অনুষ্ঠানটি। তবে অনুষ্ঠানের জন্য এখনো নির্ধারিত সময়ের কথা জানায়নি বিসিসিআই। তবে ৪৫-৫০ মিনিট সময়জুড়ে চলবে এই অনুষ্ঠান। এরপর সাড়ে ৭টায় ফাইনালের টস দেওয়া হবে। এর আগে যদিও উদ্বোধনী ম্যাচের টস হতে কিছুটা দেরি হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *