আইন-শৃঙ্খলা বিঘ্নিতকারী ও ধ্বংসকারীদের কোন ছাড় দেওয়া হবে না: ডিআইজি মঈনুল হক

আইন-শৃঙ্খলা বিঘ্নিতকারী ও ধ্বংসকারীদের কোন ছাড় দেওয়া হবে না: ডিআইজি মঈনুল হক

দেশজুড়ে

জুলাই ২৫, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ

মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা

বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম (বার) পিপিএম বলেছেন, আইন শৃঙ্খলা বিঘিœতকারীদের ও ধ্বংসকারীদের কোন ছাড় দেওয়া হবে না। কোন স্বাধীনতা বিরোধী অপশক্তি ষড়যন্ত্র করে উন্নয়ন ঠেকাতে পারবে না। সকলের ঐক্যবদ্ধ ভাবে বাংলাদেশকে বিশ্বের মাঝে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর কথায় নয় বাস্তবে পরিলক্ষিত। আগামীর স্মার্ট বাংলাদেশ ও বাস্তবে রুপ নেবে। সেজন্য সকলকে একযোগে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বাংলাদেশের উন্নয়ন উড়ন্ত বিমানের মতো। তাকে কোন ভাবেই ঠেকানো সম্ভব নয়। উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত থাকবে। সাতক্ষীরা জেলার আইন-শৃঙ্খলা বাহিনীর সমন্বিতভাবে সক্ষমতা বেড়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে সোমবার সকাল সাড়ে ১১টায় সাতক্ষীরা পুলিশ লাইন ড্রীল শেড মিলনায়তনে অনুষ্ঠিত সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান অতিথি খুলনা রেঞ্জ, ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ সৃষ্টি হয়েছে। আর তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল বাংলাদেশ থেকে ডিজিটাল বাংলাদেশ হয়েছে। আগামীতে স্মার্ট ও উন্নত বাংলাদেশ বাংলাদেশ হবে।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এর সভাপতিত্বে ও সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সজীব খানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালের চিত্রের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, জেলা আনসার ভিডিপির কমান্ডার মোরশেদা খানম, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার মন্ডল, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. সাইফুল ইসলাম, জেলা শিল্প ও বনিক সমিতির সভাপতি নাসিম ফারুক খান মিঠু, জেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, ভূরুলিয়া ইউপি চেয়ারম্যান এ কে এম জাফুরুল আলম প্রমুখ।

সাতক্ষীরা জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) আমিনুর রহমান, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক দোলন, দেবহাটা উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান, কলারোয়া জেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম চক্রবর্তী, সাতক্ষীরা পরিষদ সদস্য ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি শেখ আমজাদ হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল হক, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোস্তাফিজুর রহমান, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল আক্তার, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেক বিন আব্দুল আজিজ সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ৭৮ টি ইউনিয়নের চেয়ারম্যান, গ্রাম পুলিশ সদস্য, আনসার ভিডিপির সদস্য, জেলা পুলিশিং কমিটির সদস্য, বিট পুলিশ, জেলাপুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *