মাগুরায় স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী খুন

মাগুরায় স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী খুন

দেশজুড়ে

জুলাই ২৫, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা

মাগুরায় ২য় স্ত্রীর ছুরিকাঘাতে লাভলু দাস (২৮) নামের এক নর সুন্দরের মৃত্যু হয়েছে। সকালে মাগুরা পৌরসভার সাহাপাড়ার ভাড়া বাসায় ২য় স্ত্রী স্মৃতি দাসের ছুরিকাঘাতের শিকার হোন তিনি। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত লাভলু দাস শহরের নিজনান্দুয়ালি গ্রামের তপন দাসের ছেলে। তিনি শহরের সাজিয়াড়ার ডালে সেলুনের দোকানে কাজ করতেন।

জানা যায়, সে ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার সাচিলাপুর গ্রামের লক্ষী দাসকে ১ম স্ত্রী হিসাবে বিবাহ করেন। সেখানে তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। কিছুদিন পূর্বে জেলার আগোধ্যার ইউনিয়নের লক্ষীপুর গ্রামের কুমারেশ দাসের আপন খালাতো বোন স্মৃতি দাস (২৮) কে ১ম স্ত্রীর অজান্তে বিয়ে করে শহরের সাহাপাড়ায় বসিরের বাড়িতে ভাড়া থাকতেন। সেখানে প্রায় প্রতিরাতেই আসতেন এবং রাতেই চলে যেতেন। সকালে বাড়িওয়ালার ফোন পেয়ে নিহতের আত্মীয় স্বজন তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ২য় স্ত্রী অভিযুক্ত স্মুতি দাস আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি আছে। এ বিষয়ে সদর থানার অফিসার্স ইনচার্জ সেকেন্দার আলী জানান, থানায় অভিযোগ পেলে আইনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *