অবশেষে বচ্চন পরিবারে স্বস্তি, শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া

অবশেষে বচ্চন পরিবারে স্বস্তি, শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া

বিনোদন স্পেশাল

মার্চ ২৬, ২০২৪ ১১:০৬ পূর্বাহ্ণ

অবশেষে বচ্চন পরিবারে চূড়ান্ত স্বস্তির নিশ্বাস। পরিবারে সঙ্গে রঙের উৎসব পালন করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। বচ্চন পরিবারের নাতনি নভ্যা নাভেলি নন্দার শেয়ার করা ছবিতে পরিবারের সঙ্গে দোল উদযাপন করতে দেখা গেছে ‘রাইসুন্দরী’কে।

সামাজিকমাধ্যমে হোলির আগের রাতে হোলিকা দহন পালনের ছবি শেয়ার করেছিলেন নভ্যা। বাড়ির উঠানে আগুন জ্বেলে পালন হয় হোলিকা দহন উৎসব। একে অপরকে আবিরের টিপ পরিয়ে দেন সবাই। এরপর দোলের দিন সকালেও একগুচ্ছ ছবি শেয়ার করেন নভ্যা। আদরের নাতনি জড়িয়ে ধরে রয়েছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে। কখনো আবার সেই ছবিতেই ধরা পড়ল ছোটদের মতোই দোল খেলছেন জয়া। একেবারে অন্য মেজাজে দেখা গেল বর্ষীয়ান অভিনেত্রীকে।

সেইসঙ্গে খাওয়া-দাওয়ার ছবিরও শেয়ার করেছেন নভ্যা। বচ্চন পরিবারে এদিন বাড়তি আয়োজন ছিল খাওয়া-দাওয়ারও। আর নভ্যার শেয়ার করে সেই ছবিতে দেখা মিলল ঐশ্বরিয়ারও। সেখানেই দেখা যায়, মেয়ে আরাধ্যাকে নিয়ে বচ্চন পরিবারের সঙ্গেই বিশেষ দিনটি কাটাচ্ছেন ঐশ্বরিয়া। তবে তিনি নিজে বা অভিষেকও সামাজিকমাধ্যমে নিজেদের কোনো ছবি শেয়ার করে দোলের শুভেচ্ছা জানাননি অনুরাগীদের।

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হন ঐশ্বরিয়া। তারপর থেকে শ্বশুর-শাশুড়ির সঙ্গেই সংসার করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। তবে মাস খানেক ধরেই কানাঘুষো পরিবারে নিত্য-অশান্তি লেগেই রয়েছে। তবে সেই সব ভুলে আনন্দ উৎসবে একজোট হয়েছেন সবাই। যা দেখে খানিক স্বস্তিতে অভিষেক-ঐশ্বরিয়া জুটির ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *