৪ বছর পর দলে ফিরেই আমিরের চমক

৪ বছর পর দলে ফিরেই আমিরের চমক

খেলা

এপ্রিল ২২, ২০২৪ ১০:৪৩ পূর্বাহ্ণ

জাতীয় দলে কোচিং স্টাফের ওপর ক্ষুব্ধ হয়ে রাগ আর অভিমানে ২০২০ সালে প্রতিভা থাকা সত্ত্বেও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মোহাম্মদ আমির।

গতকাল শনিবার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতেও দুর্দান্ত বোলিং করেছেন এই তারকা পেসার। ৩ ওভারে মাত্র ১৩ রান খরচ করে নিউজিল্যান্ডের দুই তারকা ব্যাটসম্যানকে আউট করেছেন।

আমিরের পাশাপাশি এদিন দারুণ বোলিং করেছেন পেসার শাহিন শাহ আফ্রিদি, দুই লেগ স্পিনার আবরার আহমেদ ও শাদাব খান। পাকিস্তানি বোলারদের তোপের মুখে পড়ে ১৮.১ ওভারে মাত্র ৯০ রানেই অলআউট হয় নিউজিল্যান্ড।

টার্গেট তাড়া করতে নেমে ৪৭ বল হাতে রেখেই ৭ উইকেটের দাপুটে জয় পায় পাকিস্তান। দলের জয়ে ৩৪ বলে ৪৫ রানের অনবদ্য ইনিংস খেলেন মোহাম্মদ রিজওয়ান।

এদিন খেলা শেষে মোহাম্মদ আমির বলেন, আপনি যখন আপনার দেশের হয়ে খেলছেন, তখন অনুভূতি ব্যাখ্যা করা কঠিন। অবশ্যই চাপ ছিল, কারণ আমি চার বছর পর দলে ফিরেছি। বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদি আমাকে যেভাবে সমর্থন দিয়েছেন, এই পারফরম্যান্সের জন্য তাদের অবশ্যই কৃতিত্ব দিতে হবে। এই পারফরম্যান্সে আমি আমার আত্মবিশ্বাস ফিরে পেয়েছি।

খেলা শেষে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, আমির, শাহিন আফ্রিদি ও নাসিম শাহ এই তিন পেসার দুর্দান্ত বোলিং করেছে। যে কারণে আমাদের জয়ের পথ সহজ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *