৩২ সেকেন্ডের ভিডিওতে আবারো ভাইরাল নুসরাত

৩২ সেকেন্ডের ভিডিওতে আবারো ভাইরাল নুসরাত

বিনোদন স্পেশাল

জুন ১২, ২০২৩ ৯:৪৮ পূর্বাহ্ণ

নুসরাত ফারিয়া। বিভিন্ন গুণে গুণান্বিত তিনি। মেধা, গ্ল্যামার আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছেছেন এ অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী ঢাকার সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা।

১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রাখেন নুসরাত। এরপর আরজে, মডেলিং থেকে শুরু করে স্টেজ শো উপস্থাপনা… যখন যেখানে কাজ করেছেন সেখানেই সফলতার মুখ দেখেছেন তিনি।

আসন্ন ঈদুল আজহায় বড় পর্দা মাত করতে আসছেন হালের সবচেয়ে জনপ্রিয় তারকা আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ দিয়ে সিনেমাতে তার অভিষেক হচ্ছে। এরই মধ্যে সুড়ঙ্গর ফোরটেস্ট মুক্তির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় উঠেছে।

এরই মধ্যে জানা গেছে, সদ্য শেষ হয়েছে সিনেমাটির আইটেম গানের দৃশ্যায়ন। গানটির শিরোনাম ‘কলিজা আর জান’। রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। ভিন্ন ধারার এই আইটেম গানটিতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা।

গানটিতে আইটেম গার্ল হিসেবে পর্দায় দেখা যাবে নুসরাত ফারিয়াকে। শোনা যাচ্ছে, যে ঘরানায় গানটি করা হয়েছে এমনটি আগে দেশে হয়নি। অনেকটা বোম্বে স্টাইলে দৃশ্যায়ন করা হয়েছে গান ভিডিওটির। শনিবার (১০ জুন) আইটেম গানটির টিজার উন্মোচন করা হয়েছে।

৩২ সেকেন্ডের গানের ক্লিপটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। গানের দৃশ্য দেখে নিশো ও ফারিয়ার ভক্তরা মেতেছেন উন্মদনায়। প্রশংসার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন মন্তব্যের ঘরে। যদিও পুরো গানটি অন্তর্জালে প্রকাশ করার কথা ছিল রোববার (১১ জুন)। তবে এখনো গানটি উন্মুক্ত করা হয়নি।

প্রসঙ্গত, রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটিতে আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। নাজিম উদ দৌলার গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *